1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

রংপুরে নিখোঁজের ২৭দিন পর সেপটি ট্যাংকে পাওয়া গেল শিশুর মরদেহ

  • আপডেট টাইম : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৬৩ বার

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুরে সিমান বাবু (৭) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ২৭দিন পর আজ শনিবার দুপুরে নগরীর রবার্টন্সগঞ্জ তাঁতিপাড়ায় নানাবাড়ির পাশের এক নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিমান লালমনিরহাটের বাসিন্দা রাজমিস্ত্রী বেল্লাল মিয়ার ছেলে। এর আগে গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমান। এ ঘটনায় পরদিন রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সিমানের নানা আব্দুস সালাম।
পুলিশ ও স্থানীয়রা জানান, সিমানের বাবা লালমনিরহাটে থাকেন। মা শাপলা খাতুন ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর সিয়াম তার নানাবাড়ি রংপুর নগরীর রবার্টন্সগঞ্জ তাঁতিপাড়ায় থাকতো। গত ১৪ ফব্রুয়ারি বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমান। ঘটনার ২৭দিন পর আজ শনিবার বাড়ির কাজ করতে গিয়ে শ্রমিকরা সেপটিক ট্যাংকে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুপুর ২টার দিকে সিমানের মরদেহ উদ্ধার করে। পরে সিমানের নানা তার পরনের কাপড় ও জুতা দেখে মরদেহ শনাক্ত করেন।
কোতয়ালি থানার ওসি আব্দুর রশিদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসকর্মীদের সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..