1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

সাংবাদিক বিষ্ণুর উন্নত চিকিৎসা শেখ তন্ময় এমপি’র ব্যবস্থাপনায়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৯০ বার

বাগেরহাট প্রতিনিধিঃ
সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে সুচিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেয়া হলো আজ মঙ্গলবার সকালে। সকাল পৌনে ১২টা নাগাদ তাকে বিএসএমএমইউ তে ভর্তি করা হলো।
বাগেরহাট-২ আসনের এমপি শেখ তন্ময়ের ব্যবস্থাপনায় ৭১ টিভি ও কালের কন্ঠের বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে সুচিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রক্রিয়া শুরু হয় আরও দু’দিন আগে। এই স্থানন্তর প্রক্রিয়াটি সমন্বয় করেন শেখ তন্ময় এমপির এপিএস এইচএম শাহীন।
গতকাল সোমবার বিকালে এয়ার এম্বুলেন্সে তার ঢাকা যাবার পরিকল্পনা চূড়ান্ত হয়। কিন্তু বাগেরহাট সদর হাসপাতাল থেকে কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পেতে কিছুটা সময় লাগায় পরিকল্পনা পরিবর্তন করে মঙ্গলবার সকালে সময় পুনঃনির্ধারন হয়। মঙ্গলবার সকাল পৌনে ১১ টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম মাঠ থেকে এয়ার এম্বুলেন্স সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে নিয়ে বাগেরহাটের আকাশ ত্যাগ করে।
এ সময় বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার রিজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহীন হোসেন, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুছাব্বিরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শেখ হায়দার আলী বাবু, বাগেরহাট বাগেরহাট প্রেসক্লাব সভাপতি নীহার রঞ্জন সাহাসহ সাংবাদিকবৃন্দ ও বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর পরিবারের সদস্যরা।
বাগেরহাটে কোভিড ১৯ ভ্যাকসিন প্রথম ডোজ গ্রহণের পরে সাংবাদিক বিষ্ণু আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে তার এই অসুস্থতাকে ভ্যাকসিনের পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে মনে করা হয়েছিল। পরে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, স্বাস্থ্য বিভাগ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ তদন্ত কমিটি বিষ্ণু চক্রবর্তীর এই অসুস্থতাকে ‘কোভিড ভ্যাকসিন জনিত না’ বলে প্রতিবেদনে উল্লেখ করেন।
এদিকে গত প্রায় এক মাস ধরে বিষ্ণুকে কয়েক দফায় বাগেরহাট সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনা শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। এসময় নানাবিধ পরীক্ষা করেও চিকিৎসকরা সুনির্দিষ্ট ভাবে তার শরীরে কোন রোগ সনাক্ত করতে পারেননি।
অবশেষে তদন্ত কমিটির পরামর্শে সাংবাদিক বিষ্ণুর রোগ নির্ণয় ও সুচিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউ হাসপাতালে রেফার্ড করা হয়।
#

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..