1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

কিশোরগঞ্জের ভৈরবে বঙ্গবন্ধুর১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১২৩ বার

 

মোঃ ছাবির উদ্দিন রাজু ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

বন্দরনগরী ভৈরবে আজ ১৭মার্চ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। আজ ১৭মার্চ বুধবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে দুর্জয় ভৈরব গোল চত্বরে ৩১বার তোপধ্বনি করেন ভৈরব থানা পুলিশ।পরে সকল সরকারি,বেসরকারি ভবনে,স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, ভৈরব উপজেলা পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসন এর কর্মকর্তাবৃন্দ,উপজেলা ও পৌর আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিকলীগ, ছাত্রলীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগ এর নেতা-কর্মীরা। সকাল ৯টা ৩০ মিনিটে উপজেলা পরিষদ এর বঙ্গবন্ধু হলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও বঙ্গবন্ধু হল উদ্বোধন করা হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উৎসব মুখর পরিবেশে ও সীমিত আকারে আলোচনা, দেয়াল পত্রিকা, কুইজ,রচনা,বিতর্ক,চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও কবিতা আবৃত্তি। স্ব-স্ব প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে আলোকসজ্জাকরণ করা হয়। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে উপজেলা বঙ্গবন্ধু হলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এছাড়াও আগামী ১৮ মার্চ সকাল ১১ টায় উপজেলা জাদুঘরে আলোকচিত্র প্রদর্শনী ও ১৯ মার্চ সকাল ১১টায় ডকুমেন্টারী প্রদর্শণ করা হবে।

আজ সকাল ৯ টা ৩০ মিনিটে ভৈরব উপজেলা বঙ্গবন্ধু হলে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নব নির্বাচিত পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব মো: হুমায়ুন কবির, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ, ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ সহ ইলেক্ট্রনিক, প্রিন্ট,অনলাইনের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..