1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

মাস্ক পরাকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে:ডিসি জাকির হোসেন মজুমদার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৬৮ বার

 

আব্দুল্লাহ আল হাসিব, বরিশাল:
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার বলেছেন,”মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ”দেশে মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। এ সময় আমাদের স্বাস্থবিধি মেনে চলতে হবে। করোনা প্রতিরোধে মাস্ক পরাকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে। তাহলেই আমরা করোনাকে কমিয়ে সহনশীল মাত্রায় রেখে আমাদের জীবন যাত্রাকে পরিচালিত করতে পারবো। আমাদের নিজেদের প্রয়োজনে আমরা স্বাস্থবিধি বজায় রেখে সঠিক ভাবে মাস্ক পরিধান করে মহামারি করোনা প্রতিরোধে যুদ্ধ চালিয়ে যাব।

বৃহস্পতিবার (২৫মার্চ) বিকালে বরিশাল নগরীর প্রবেশদ্বার নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে মাস্ক পরার বিকল্প নেই। স্বাস্থবিধি বিধি মেনে সঠিক নিয়মে মাস্ক পরিধান করলে মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলা করতে পারবো। এ জন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে। আমাদের সবাইকে নিজেদের স্বাস্থ্যর প্রতি বিশেষ ভাবে নজর রাখতে হবে যাতে আমরা অসচেতনতার কারনে কেউ করোনায় আক্রান্ত না হই। এ মহামারীর হাত থেকে আমাদের নিজেদের রক্ষা করার পাশাপাশি পরিবারের সদস্যদের প্রতিও বিশেষ দৃষ্টি রাখতে হবে। তাই আসুন আমরা যে যার যার অবস্থান থেকে সচেতন হয়ে সবাই স্বাস্থবিধি মেনে দৈনন্দিন কর্মকান্ড পরিচালনা করে দেশের অর্থনীতির চাকা সচল রাখি।

পরে ডিসি ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার করোনা প্রতিরোধে সাধারন পথচারী, রিকসা চালক, শ্রমিক, দোকানের কর্মচারী ও বাসযাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ট্রাফিক পুলিশের টিআই মোঃ রবিউল ইসলাম, টিআই বিদ্যুৎ চন্দ্র দে, টিআই মোঃ আব্দুর রহিম, সার্জেন্ট সাদ্দাম হোসেন, সার্জেন্ট সিদ্দিকুর রহমান, ট্রাফিক পুলিশের সদস্য নয়ন, নাসির উদ্দিন নাইম, মাহদি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..