1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
আজ বিশ্ব পর্যটন দিবস বিশ্বদরবারে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করেছিলেন বঙ্গবন্ধু: ড.কলিমউল্লাহ বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় একটি দেশ – প্রধানমন্ত্রী উখিয়ায় ৭ কোটি টাকার ইয়াবার বিশাল চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর আটক চন্দনাইশ থেকে প্রায় ৫৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী আটক রংপুরে জাতীয় দলের স্বপ্নাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত রংপুরে অসাধু চক্রের দৌড়াত্ম, অনিয়ম অব্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের মানববন্ধন সিলেট জেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক পেলেন ইমাম উদ্দিন চৌধুরী দুর্গাপুরে সাবেক এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” সামাজিক সংগঠনের সাথে  সৌজন্য সাক্ষাৎ

কুলিয়ারচরে “স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড-২০২১” অর্জন করায় প্রধান শিক্ষক জসীম উদ্দিন-কে সংবর্ধনা

  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১২২ বার

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য “স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড-২০২১” অর্জন করায় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসীম উদ্দিন খোকন-কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (৪এপ্রিল) বিকালে লক্ষ্মীপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মেজর মোহাম্মদ নূরুল ইসলাম (অব.) এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. গোলাম হোসেন, পল্লী চিকিৎসক মো.সাদেকুর রহমান কাঞ্চন ও বিশিষ্ট সমাজ সেবক মো. দুলাল মিয়া সহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের পক্ষ থেকে “স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড-২০২১” প্রাপ্ত প্রধান শিক্ষক মো. জসীম উদ্দিন খোকন-কে ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তাকে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।

উল্লখ্য, গত ২০ মার্চ ঢাকা সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে স্বাধীনতা স্মৃতি পরিষদ কর্তৃক আয়োজিত এক অনুষ্টানে প্রধান শিক্ষক মো. জসীম উদ্দিন খোকন এর হাতে এ্যাওয়ার্ড তুলে দেন স্বাধীনতা স্মৃতি পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো. মনির হোসেন ও মহাসচিব এম.এইচ আরমান চৌধুরী সহ অতিথিবৃন্দ।

এছাড়া এটুআই কর্তৃক আই.সি.টি.ফোর.ই কিশোরগঞ্জ জেলা শিক্ষক অ্যাম্বাসেডর মনোনীত হওয়ায় এ সংবর্ধনা অনুষ্ঠানে লক্ষ্মীপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মদিনা খাতুনকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করে সংবর্ধনা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..