1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে খুলনা জেলা প্রশাসক কর্তৃক গণ বিজ্ঞপ্তি।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৬৫ বার

 

কয়রা, সংবাদ দাতা। মোক্তার হোসেন।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কল্পে খুলনা জেলা প্রশাসক মোঃ হেলাল উদ্দিন করোনা ভাইরাস সংক্রান্ত এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছেন বলে জানা গেছে।
বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন করোনাভাইরাস আক্রান্ত রক্ষার্থে জনসমগন, সামাজিক-রাজনৈতিক জনসভা, মঞ্চস্থ ,যানচলাচল, পর্যটন বিনোদনকেন্দ্র, জনসাধারণের সমাগম নিষিদ্ধ করার জন্য এই প্রজ্ঞাপন জারি করেছেন।
খুলনা জেলার কয়রা উপজেলা, দাকোপ ,পাইকগাছা বিশেষ করে কয়রা উপজেলার সুন্দরবনসংলগ্ন পর্যটন কার্যক্রম আয়োজন কারীদের উপর বিশেষ নজরদারি করার জন্য সকল ধরনের ট্যুর সংক্রান্ত কার্যক্রম বন্ধ রাখতে এক নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে।
খুলনা বিভাগীয় শহরে সকল ধরনের চিত্র বিনোদন পার্ক, পিকনিক স্পট ,সভা সমাবেশ স্থগিত করতে নির্দেশ প্রদান করেন।
নির্দেশনার কেবলমাত্র বাহিরে থাকবে ক্লিনিক ,হাসপাতাল,ও ঔষধের দোকান।কাঁচা বাজার নিত্যব্যবহার্য দোকান সাতটার পরে বন্ধ রাখার নির্দেশনা প্রকাশ করেন বলে জানা গেছে।
বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন খাবার হোটেল ৮টা পর্যন্ত খোলা থাকবে কিন্তু ক্লিনিক হাসপাতাল ও ঔষধের দোকান সার্বক্ষণিক খোলা রাখা যাবে বলে জানান।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ১৮দফা বাস্তবায়নের লক্ষ্যে ৫এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অবস্থা জারি থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানান।
আইন অমান্য করলে,যথাযত ব্যবস্থা নেওয়ার জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন।।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..