1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
কুলিয়ারচরে মাদ্রাসার শিক্ষক কর্তৃক এক শিশুকে বালৎকারের অভিযোগ - লাল সবুজের দেশ
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

কুলিয়ারচরে মাদ্রাসার শিক্ষক কর্তৃক এক শিশুকে বালৎকারের অভিযোগ

  • আপডেট টাইম: বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৯৭ বার পঠিত

 

ফারজানা আক্তার,কুলিয়ারচর প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজয়া মাদ্রাসার এক শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগ উঠেছে অত্র মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে।

অভিযুক্ত শিক্ষক হাফেজ মাওলানা ইয়াকুব আলী (৩৫) কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়নের সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুল কাদিরের ছেলে।

অভিযোগকারির পরিবার সূত্রে জানা যায়, তাদের ছোট ছেলে গত ক’দিন ধরে মাদ্রাসায় যেতে না চাইলে মারধর করেন মা। শাসনের পরও সে মাদ্রাসায় যেতে অস্বীকৃতি জানায়। একপর্যায়ে পরিবারের চাপে ওই বাচ্চা ছেলে মাকে নিয়ে মাদ্রাসার নাম করে থানায় নিয়ে যায়।মা বাবার শাসন ও মারধরে পুলিশের কাছে অভিযোগ করবে ভেবে মা ছেলেকে থানার সামনে থেকে ফিরিয়ে আনে। তারপর শিশু ছেলেটি মাকে মাদ্রাসার কমিটির কাছে নিয়ে যেতে বলে । মা তখন মাদ্রাসা কমিটির সভাপতি সাত্তার মাস্টারের কাছে নিয়ে গেলে, কমিটির সভাপতির কাছে ছেলেটি তার সাথে হওয়া নির্মমতার ঘটনা খুলে বলে এবং তাকে থানায় নিয়ে যেতে বলে মাদ্রাসার সভাপতিকেও। ছোট্ট বাচ্চা ছেলের এমন কথা শুনে থ হয়ে যান, সভাপতিও।
এই ঘটনার পর, বিষয়টি থানায় অভিযোগ না করে স্থানীয় ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চলে।

এই বিষয়ে শিশু ছেলের সাথে কথা বললে সে জানায়, মাদ্রাসার ইয়াকুব আলী হুজুর তাকে রাত ২টার দিকে পর পর দুই দিন ঘুম থেকে ডেকে তুলে বলৎকার করে। বলৎকারের পর কোরআন ছুঁড়ে শপথ করানো হয়, কাউকে না বলার জন্য।
এইদিকে এই ঘটনা জানাজানি হলে মূহুর্তেই ফেসবুকে ছড়িয়ে পড়ে এবং আইনের মাধ্যমে সঠিক তদন্ত করে এই ঘটনার কঠিন বিচারের দাবি জানান স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews