1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

খাজাঞ্চিতে আইডিয়াল ও আল-ইসিম ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১১০ বার

 

বিশ্বনাথ প্রতিনিধিঃআনহার বিন সাইদ
একজন মানুষ হিসেবে সমাজের প্রতি আমি দায়বদ্ধ। আইডিয়ালের কাজ আমার ভালো লাগে। তাদের নান্দনিক চিন্তা সমাজ উন্নয়নের দর্পনও বলা যায়। আমি সবসময় সহযোগিতা করে যাবো এবং প্রত্যাশা করি প্রতিটি গ্রামে একটি করে এমন আদর্শিক সংস্থা সৃষ্টি হলে, আদর্শ বাংলাদেশ পাল্টে যাবে ইনশাআল্লাহ। বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নে আইডিয়াল সমাজসেবা পরিষদ ও আল-ইসিম ফাউন্ডেশন বন্ধুয়া’র যৌথ উদ্যোগে, মাহে রমজান উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে, প্রধান অতিথির বক্তব্যে খাজাঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান তালুকদার মোঃ গিয়াস উদ্দিন উপরোক্ত কথা বলেন।

‘দুখি মানুষের আশার বাতিঘর’ শ্লোগানধারী আইডিয়াল সমাজসেবা পরিষদ ও আল-ইসিম ফাউন্ডেশন, অদ্য ১৩ এপ্রিল ২০২১ (মঙ্গলবার) সকাল ১০টায়, নিজ কার্যালয় মাঠে আইডিয়াল পরিষদ সভাপতি আব্দুর রব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাদিকুর রহমান সিরাজীর উপস্থাপনায় এই বিতরণ কাজ সম্পন্ন হয়।

পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইডিয়াল দপ্তর সম্পাদক মোহাম্মদ রহিম আলী, শুভেচ্ছা বক্তব্য রাখেন আইডিয়াল সহ-সভাপতি ও আল-ইসিম ফাউন্ডেশনের কর্নধার মাহদি বিন আব্দুল আহাদ, সিনিয়র সহসভাপতি ছালেহ আহমদ, আইডিয়ালের আগামী কর্মসূচির (সম্ভাব্য) ফিরিস্তি তুলে ধরেন সহসভাপতি রফিক আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন রেজা, ইউপি সদস্য হাবিবুল ইসলাম, আইডিয়ালের উপদেষ্টা সদস্য আবুল কালাম।

উভয় সংগঠনের অর্থায়ন ও সার্বিক সহযোগিতায় গ্রামের মোট ১৩৫টি পরিবারকে রামাদ্বান শরীফের খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ, ছোলা, সয়াবিন ও খেজুরসহ ২৫কেজি মালের একটি প্যাকেজ প্রত্যেককে প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আইডিয়াল সমাজসেবা পরিষদের সহসাধারণ মুহাম্মদ সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, সহ–সাংগঠনিক সম্পাদক হোসাইন তালুকদার, অর্থ সম্পাদক আবু সুফিয়ান শুভ, প্রচার সম্পাদক এমএ সাঈদ, সহ-প্রচার সম্পাদক গোলজার আহমদ, সমাজকল্যাণ সম্পাদক আজাদ আহমদ, অফিস সম্পাদক মোহাম্মদ রহিম আলী, ছাত্রকল্যাণ সম্পাদক নাজমুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাজিম উদ্দীন, নির্বাহী সদস্য জমির আলী, হাবিবুর রহমান কাজল, জয়নুর রহমান জয়, সামিউর রশীদ, শোয়েব আহমদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..