1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

চন্দনাইশে করোনা প্রতিরোধে সাংবাদিক ঐক্য ফোরামের মাক্স বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৭৯ বার

 

আনোয়ার হোসেন আবীর, চন্দনইশ প্রতিনিধি

বাংলাদেশসহ সারাবিশ্বে আবারো করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে চন্দনাইশে বিভিন্ন জায়গায় যাত্রী ও যানবাহন চালকদের কোভিড-১৯ থেকে সুরক্ষা পেতে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে ‘মাক্স পরার অভ্যাসে উদ্বুদ্ধকরণ ও মাক্স বিতরন কর্মসূচি পালন করেন।

আজ ১০ এপ্রিল শনিবার সকাল হতে কোভিডমুক্ত বাংলাদেশ চাই’ এই স্লোগানকে সামনে রেখে গাছবাড়িয়া, খাঁনহাট, চন্দনাইশ চত্বর, চন্দনাইশ উপজেলা, চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন এলাকায় সিএনজি চালক, যাত্রী ও জনসাধারণকে মাক্স পড়ার বিষয়ে উদ্বুদ্ধকরণ কর্মসূচি ও এই মাক্স বিতরন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এস এম রাশেদ, সাধারণ সম্পাদক মো.কমরুদ্দিন, সহ-সাধারণ সম্পাদক খালেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক মো.শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো.জাহিদুর রহমান চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মো.হেলাল উদ্দিন নিরব প্রমুখ।

মাক্স বিতরনের সময় সাংবাদিকরা বলেন, আমাদের অসচেতনতার কারনে করোনা ভাইরাস এর সংক্রমণ দিন দিন বেড়ে চলছে। যে সকল সিএনজি, অটোরিকশা চালক, জনসাধারণ ও যাত্রীরা মাক্স ছাড়া রাস্তায় বের হচ্ছে তাদেরকে সচেতন করতে এই মাক্স বিতরণ কর্মসূচি।

সাংবাদিকরা আরো বলেন, আমরা যখন ঘর থেকে বের হবো তখন কোন ভাবেই যেন মাক্স ছাড়া বের না হই। এই করোনা ভাইরাস মোকাবেলা করার লক্ষ্যে সরকারের পাশাপাশি আমারাও যদি নিজেদের জায়গা থেকে একটু জনসাধারণকে উদ্বুদ্ধকরণ করি তাহলে আমরা এই ভাইরাস থেকে রক্ষা পাবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..