1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে গাঁজা পাচার কালে আটক ১।। ট্রাক জব্দ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১০১ বার

 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা – সিলেট মহাসড়কের ভৈরবে বাসস্ট্যান্ড দূর্জয় মোড় এলাকা থেকে ট্রাক দিয়ে পাচার কালে ২২ কেজি গাঁজাসহ হৃদয় (২২) নামে এক যুবক কে আটক করে ভৈরব থানা পুলিশ। আটককৃত আসামী হৃদয় হবিগঞ্জ জেলার মাধবপুর থানার গোয়াছ নগর এলাকার ছফু মিয়ার ছেলে বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে একটি ট্রাকে করে কৌশলে গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে পূর্ব সংবাদের ভিত্তিতে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন এর দিক নির্দেশনায়
গত১০ মার্চ রাত আনুমানিক পৌনে ১২ ঘটিকায় সময় ভৈরব শহর পুলিশ ফাড়ীর ইনচার্জ ইন্সঃ মোঃ শ্যামল মিয়ার নেতৃত্বে এস আই আঃ রহমান কে সাথে নিয়ে ভৈরব থানাধীন দুর্জয় মোড়ে আকস্মিক পুলিশ চেকপোস্ট বসিয়ে পূর্ব সূত্র মতে ট্রাকটি আটক করে তল্লাশী করে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় হৃদয় নামে একজন কে গ্রেফতার করা হয়। মাদক বহনের অপরাধে ট্রাকটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত হৃদয়ের নামে আরো ২টি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

এবিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দূর্জয় মোড়ে একটি ট্রাক তল্লাশী করে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় হৃদয় নামে এক যুবককে গ্রেফতার করে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..