1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সরকার কাজ করছে: সেতুমন্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৬৯ বার

ডেস্ক রিপোর্ট : গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সরকার অত্যন্ত আন্তরিকভাবে কাজ করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার রাজশাহী সড়ক জোন, বিআরটিসি, বিআরটিএ’র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে মন্ত্রী এ কথা জানান।

সেতুমন্ত্রী বলেন, গণতন্ত্রের পথ ধরে হাঁটছেন শেখ হাসিনা। একই সঙ্গে বাধা বিপত্তি অতিক্রম করে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সরকার অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু বিএনপি গণতন্ত্রের পথে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে। তাদের অসহযোগিতা ও বাধার কারণেই গণতন্ত্রের মসৃণ যাত্রা বারবার হোঁচট খাচ্ছে।

তিনি আরো বলেন, হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকার কথা সারাদেশের সবাই জানে। সম্প্রতি হেফাজতে ইসলামের তাণ্ডবলীলায় বিএনপি শুধু পৃষ্ঠপোষকতাই করেনি, এসব সহিংস ঘটনায় দলটির নেতাকর্মীরাও জড়িত ছিল।

কোনো দল বা আলেম দেখে কাউকে গ্রেফতার করা হয়নি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা তাণ্ডবলীলার সঙ্গে সরাসরি জড়িত, মানুষের ঘরবাড়িতে হামলা করে আগুন দিয়েছে, ভিডিও দেখেই তাদের গ্রেফতার করা হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এক যুগের বেশি সময় ধরে আন্দোলনের হাঁকডাক দিয়ে যাচ্ছে। তারা শুধু আন্দোলনই নয়, জাতীয় ও স্থানীয় নির্বাচন ও উপ-নির্বাচনে নির্লজ্জভাবে পরাজয় বরণ করেছে। নির্বাচনে তাদের ভরাডুবিই প্রমাণ করে জনগণ থেকে বিএনপি বিচ্ছিন্ন।

তিনি আরো বলেন, করোনার সময়ে রাজনৈতিক বিরূপ মন্তব্য করা সমীচীন নয়। কিন্তু নিত্যদিন বিএনপি মিথ্যাচার ও অন্ধ সমালোচনা করে। এজন্য আমাদেরকেও সেগুলোর জবাব দিতে হয়।

গ্রাহকদের কাছে বিআরটিএ-কে গ্রহণযোগ্য করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিআরটিএ-তে আগের তুলনায় হয়রানি কমলেও কিছু এলাকায় এখনো অভিযোগ রয়েছে। সেগুলোও বন্ধ করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..