1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

গাজীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে মোবাইল কোর্ট অব্যাহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৩৮ বার

 

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট কার্যক্রম চলমান রয়েছে।

সোমবার (১৯শে এপ্রিল) গাজীপুর জেলার বটতলা রোড, বোর্ড বাজার, গাছা রোড, জাঝর, কলমেশ্বর ও খাইলকুর এলাকায়, জেলার টংগী রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ মোবাইল কোর্ট পরিচালনা করেছেন। অন্যদিকে গাজীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনীষা আহমেদ জেলার জয়দেবপুর চৌরাস্তা, চাচর বাজার ও শিমূলতলী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছেন।

এ সময় বিনা প্রয়োজনে বাহিরে আড্ডা ও ঘুরাফেরারত ব্যক্তিদের বাসায় ফেরত পাঠানো হয়েছে। তাছাড়া নিত্য প্রয়োজনীয় ও অত্যাবশ্যকীয় পণ্য এবং ঔষধের দোকান ব্যাতীত অন্যান্য দোকানপাট ও শপিং মল বন্ধ করাসহ করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জোর প্রচারণা চালানো হয়েছে।

মোবাইল কোর্টে স্বাস্থ্যবিধি না মানায় এবং সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় দন্ডবিধি- ১৮৬০ এর ২৬৯ ধারায় এবং সংক্রামক রোগ (নিয়ন্ত্রণ, নির্মূল ও প্র‌তিরোধ) আইন- ২০১৮ এর সং‌শ্লিষ্ট ধারায় মোট ৪টি মামলায় নগদ অর্থদন্ড প্রদান করা হয়েছে।

পাশাপাশি মাস্ক না পড়ায় ও স্বাস্থ্যবিধি না মানায় এবং সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় দন্ডবিধি- ১৮৬০ এর ২৬৯ ধারায় মোট ৫টি এবং সড়ক পরিবহন আইন- ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ২টি মোট ৭টি মামলায় ২ হাজার ৫শত টাকা অর্থদন্ড প্রদান করেছেন।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনার সময় সার্বিক সহযোগিতা করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদস্যবৃন্দ ও ব্যাটালিয়ন আনসার সদস্যগন।

 

ছবির ক্যাপসনঃ গাজীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন টংগী রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..