1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

মেহেরপুরে বেড়েই চলেছে করোনা রুগি,আরও ৪ জন শনাক্ত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৬৭ বার

রুমানা আক্তার মেহেরপুর জেলা প্রতিনিধি

মেহেরপুর জেলার সাধারণ মানুষের মাঝে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতকরণের জন্য জেলা পুলিশ, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও পৌর মেয়র ও রাজনৈতিক নেতৃবৃন্দ নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

জেলায় নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
সিভিল সার্জন সূত্রে জানা যায়, (২১ এপ্রিল), বুধবার বিকেল ৫ টা পর্যন্ত জেলায় নতুন প্রাপ্ত রিপোর্টের সংখ্যা ছিলো ২১ টি। এর মধ্যে ৪ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ ৪ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ২ জন ও গাংনী উপজেলায় ২ জন। এ পর্যন্ত মোট প্রাপ্ত রিপোর্টের সংখ্যা ৬৪৬৯ টি। মেহেরপুর জেলায় পজিটিভ কেইস এর সংখ্যা বর্তমানে ৪৫ টি। এর মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ১৫ জন, গাংনী উপজেলায় ২১ জন এবং মুজিবনগর উপজেলায় ৯ জন। মৃত্যু হয়েছে ১৮ জনের। এর মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ৯ জন, গাংনী উপজেলায় ৭ জন এবং মুজিবনগর উপজেলায় ২ জন।
সুস্থ্য হয়েছেন ৭৬৭ জন। এর মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ৪৪২ জন, গাংনী উপজেলায় ২৪০ জন এবং মুজিবনগর উপজেলায় ৮৫ জন। ট্রান্সফার্ডের সংখ্যা ৬৪ জন। এর মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ৪৮ জন, গাংনী উপজেলায় ১৪ জন এবং মুজিবনগর উপজেলায় ২ জন।

সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে, নিয়মিত সাবান পানি দিয়ে ভাল ভাবে হাতমুখ ধোয়ার অভ্যাস বজায় রেখে, মাস্ক পরিধান করে, জনসমাগম এড়িয়ে চলে এবং হাঁচি কাশির শিষ্টাচার মেনে চলার আহ্বান জানিয়েছেন মেহেরপুর জেলা সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..