1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

২২ এপ্রিল, প্রেমে আঘাত পাবে কন্যা, শান্তি পাবে সিংহ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার

আজ ২২ এপ্রিল, ২০২১; বৃহস্পতিবার রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ
আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের কাছে মুনাফা লাভের দিন। পরিবারে নতুন সদস্যের আগমনে, খুশির মুহূর্ত বয়ে আনবে। এই রাশির ব্যক্তিরা নিজের শরীর সম্পর্কে অযথা উত্তেজিত হবেন না।

বৃষ
আজকের দিনে এই রাশির ব্যক্তিরা একা থাকতে পছন্দ করবেন। অর্থ ব্যয়ে আপনার মন ব্যথিত হবে। প্রেম স্বল্প সময়ের জন্য স্থায়ী হলেও, মধুময় হয়ে উঠবে। ফাঁকা সময়ে ঘরের কাজ করুন।

মীন
আচমকা এক চিঠি আপনার জীবনে একরাশ আনন্দ বয়ে আনবে। দরকারী জিনিস সম্পর্কে যত্নবান হোন। নতুবা অর্থ হ্রাসের সম্ভাবনা রয়েছে। সিগারেট এবং মদ্যপান থেকে দূরে থাকুন। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন।

কুম্ভ
এই রাশির জাতক জাতিকাদের পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকা ভালো। বিপদের সময় যেসব আত্মীয়রা আপনাকে সাহায্য করেছে, তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করুন। বন্ধুদের সঙ্গে ভ্রমণে জীবনে প্রেমের আগমন ঘটবে। কাছের বন্ধুর থেকে অর্থ সাহায্যে ব‍্যবসায়ীরা আর্থিক বাধা কাটিয়ে উঠবেন।

মকর
কথা দিয়ে না রাখতে পারলে, সেই কথা দেবেন না। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে ভ্রমণে আপনার জীবনে অনেক উপকার হবে। খেলাধূলায় আজকে মননিবেশ করতে পারেন। তবে নিজের স্বাস্থ্যের বিষয়টা ভাগ্যের হাতে কখনই ছেড়ে দেবেন না।

মিথুন
নতুন কিছু প্রাপ্তি আসতে পারে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা আর্থিক সংকট থেকে মুক্ত হবেন। আপনার জীবনে আসবে একরাশ খুশি। নিজের রাগ সংবরণ করতে শিখুন।

কর্কট
শরীরের রোগ প্রতিরোধক ক্ষমতা গড়ে তুলুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা পছন্দের মানুষকে প্রেম নিবেদন করতে পারবেন। আজ নিজের জন্য অনেকটা সময় পাবেন। দিনের শেষভাগে আর্থিক উন্নতির যোগ রয়েছে।

সিংহ
অর্থ চিন্তা কেটে গিয়ে শান্তি ফিরবে। ভালোবাসার সঙ্গীর সঙ্গে ভালো দিন কাটতে পারে। আপনার পার্সোনালিটি আপনাকে অন্যদের থেকে আলাদা করে রাখবে।

কন্যা
অনেকদিনের প্রেমে হঠাৎ করেই চির ধরতে পারে। কাছের মানুষকে বেশি সন্দেহ করবেন না, নাহলে সম্পর্ক ভঙ্গ হওয়ার সম্ভাবনা রয়েছে। সামান্য আর্থিক লাভের সুবিধা আছে। ভ্রমণ শুভ।

তুলা
পুরনো বন্ধু ব্যবসায়ে উন্নতির পরামর্শ দিতে পারে। সেই পরামর্শ গ্রহণ করুন, লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনার ভালো ব্যবহার আপনার প্রশংসার কারণ হবে। পরিবারের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন।

বৃশ্চিক
অযথা সবার সামনে নিজের রোমান্টিক মনের প্রকাশ ঘটাবেন না। আজকের আবহাওয়া আপনাকে বিছানা ছেড়ে উঠতে দিতে চাইবে না। আজকে এই রাশির জাতক জাতিকারা বন্ধুদের সঙ্গে ভ্রমণে আনন্দ পাবেন।

ধনু
ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগের যোগ রয়েছে। ব্যস্ততার মধ্যেও নিজের জন্য একটু সময় বের করতে পারবেন। ভালোবাসার মানুষদের আঘাত করবেন না। অযথা ভুল পদক্ষেপ নেয়া ঠিক হবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..