1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

শিবপুরে ব্রীজের নীচ থেকে অর্ধগলিত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৮৫ বার

স্বপন খানঃ
নরসিংদী জেলার শিবপুর উপজেলার নরসিংদী গাজীপুর সংযোগ সড়কের তিতাস গ্যাস সংলগ্ন মুন্সেফেরচর এলাকার ছোট ব্রীজের নীচ থেকে নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার থপুলিশ। ২২ এপ্রিল দুপুর আড়াইটায় রাস্তা দিয়ে চলাচল করা এলাকাবাসী ঐ ব্রীজের নিকটে লাশের গন্ধ অনুভুত হওয়ায় ব্রীজের নীচে একটি মরদেহ দেখতে পায়, পরে শিবপুর থানায় জানানো হলে পুলিশ এসে ব্রীজের নীচ থেকে লাশটি উপরে তুলে। ময়না তদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালে পাঠায় থানা পুলিশ।লাশটি যে ভাবে সনাক্ত হলো
মুন্সেফেরচর এলাকার জয়নাল আবেদীন এর মেয়ে সাহিদা বেগম।
গত রবিবার স্বামীর বাড়ী থেকে নিখোজ হওয়ায় তার পরিবারের লোকজনের সন্দেহে তারা লাশ দেখতে যায় কিন্তু লাশ পচে এতটাই বিকৃত হয়েছে যার ফলে সাহিদার মা,ভাই বোন তাকে চিনতে পারেনি। পরে তার স্বামী, শাশুড়ি এসে তার পরনের কাপড়, বোরখা দেখে সাহিদাকে সনাক্ত করে।
জেলার মাধবদী থানাধীন বাগবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে আব্দুর কাদির মিয়ার সাথে ১৬ বছর আগে বিয়ে হয় সাহিদার, তাদের সংসারে এক ছেলে (১৫) ও এক মেয়ে( ৭) রয়েছে। সাংসারিক বিষয়ে জুটজামেলা নিয়ে খুটিনাটি ঝগড়া হলেও খুনের মত ঘটনা হতে পারে না বলে জানায় সাহিদার ভাই মিজান। মিজান আরো জানায় সাহিদা জজ ভুইয়া গ্রুপে চাকরী করত।
গত রবিবার ১৮ এপ্রিল রাতে স্বামীর বাড়ী থেকে বাপের বাড়ী মুন্সেফেরচর আসবে বলে স্বামীকে জানায়, রবিবার রাত থেকে সাহিদা নিখোজ হয়।তাকে কোথাও খোজে পাওয়া যাচ্ছিল না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..