1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

নরসিংদীতে গুলিবিদ্ধ হওয়ার ১২ দিন পর ১জনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১২১ বার

পলাশ (নরসিংদী) থেকে নাসিম আজাদঃনরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনায় টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন গুলিবিদ্ধ নৈশপ্রহরী সালাম ভূইয়া (৬০)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সব চেষ্টাকে ব্যর্থ করে ২৭ এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় তিনি মারা যান।

গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার নরসিংদীর পাঁচদোনায় মাধবদীর পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়ি চালক আলামিন গংদের হামলায় গুলিবিদ্ধ হন সালাম ভূইয়া। তিনি মাইক্রো গ্রীণ সিটি মার্কেটের নিরাপত্তা প্রহরী হিসেবে নিয়োজিত ছিলেন।

এ ঘটনায় সালাম ভূইয়ার বড় ভাই মো. নুরুল ইসলাম বাদি হয়ে মাধবদী পৌর মেয়র মেয়রের গাড়ি চালক আলামিনসহ ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

নিহত সালাম ভূইয়ার স্ত্রী আরজান বেগম বলেন, সামান্য পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনাকে কেন্দ্র করে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন ও তার সহযোগীরা আমার স্বামীকে গুলি করে। টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সকালে তিনি মারা যান। ড্রাইভার আলামিন মেয়রের ব্যবহৃত গাড়ি থেকে নামার পরই এই গুলির ঘটনাটি ঘটেছে।

মাধবদী পৌর মেয়রের ড্রাইভার আলামিন সহ আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনেরা। এসময় স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।

এ বিষয়ে মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, ১২ দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে আজ সকালে নৈশপ্রহরী সালাম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা এবং নিহতের বড় ভাই বাদী হয়ে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন সহ ৮ জনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। যেটায় এখন হত্যা মামলার ধারা যোগ করা হবে। আর এই মামলার পরে মেয়রের গাড়িচালক সহ ৬ জনকে আমরা গ্রেফতার করে আদালতে চালান দেই। এদের মধ্যে একজনের রিমান্ডও মঞ্জুর হয়। এই ঘটনায় অস্ত্র অভিযান অব্যাহত আছে। দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি সৈয়দুজ্জামান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..