1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

৩৩৩ নম্বরে নিন্ম বিত্তের ফোন,খাবার নিয়ে হাজির সোনারগাঁ ইউএনও

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৮৮ বার

 

আলমগীর হোসেন প্লাবন
সোনারগাঁ,নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জনৈক একজন নিন্ম আয়ের লোক চা দোকানী। দিন এনে দিন খায় মা, স্ত্রী ও দুই সন্তানসহ পাঁচজনের সংসার চলে। কিন্তু করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে চলাচল সীমিত করে দিলে সংসারের আয়ের একমাত্র অবলম্বন চায়ের দোকানটিও বন্ধ হয়ে যায়। খেয়ে-না খেয়ে কষ্টে দিন কাটছিল তাদের।

এর মধ্যে তার স্ত্রী প্রতিবেশী একজনের কাছে শুনতে পান, ৩৩৩ নম্বরে কল করলে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার।

বৃহস্পতিবার(২৯ এপ্রিল) রাতে ৩৩৩ নাম্বরে কল করেন তিনি। সেখান থেকে কল আসে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের কাছে। ইউএনও আতিকুল ইসলাম জনৈকের নাম্বরে কল করে সব জেনে সকালেই খাদ্য সহায়তা হাজির হন। খাদ্য সহায়তা হিসেবে জনৈক পরিবার পায় ১০ কেজি চাল, পাঁচ কেজি আলু, দুই লিটার তেল, ১ কেজি ডাল ও এক কেজি পেঁয়াজ।

খাদ্য সহায়তা পেয়ে খুশি জনৈক। তিনি বলেন, ‘অ্যাত তাড়াতাড়ি ত্রাণ পাওয়া যাবো আমরা ভাবতেই পারিনি। কল দেওয়ার পর সকালের মধ্যেই চাল-ডাল নিয়ে ছার হাজির। এই ত্রাণ দিয়ে তাও পরিবারের ১০-১৫ দিনের খাবারের যোগান হবে।’

উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, ‘হটলাইন থেকে ভুক্তভোগীর মোবাইল নাম্বর নিয়ে কল করলে ওই গৃহবধূ বলেন যে তাঁর স্বামীর চায়ের দোকানটি বন্ধ। আয় না থাকায় খাবারের কষ্টে আছেন তাঁরা। সকালেই কিছু খাদ্যসামগ্রী তাঁর বাসায় দিয়ে আসি।’ এছাড়াও উপজেলার আশপাশের এলাকার নিম্নআয়ের মানুষ গুলো ৩৩৩ যারা ফোন দিয়েছে কাছে হওয়ায় উপজেলায় এসে খাবার নিয়ে যাচ্ছে।
তিনি এই দুঃসময়ে কেউ যাতে কষ্টে না থাকেন, এ ব্যাপারে প্রশাসনকে সহায়তা করার জন্য সমাজের সবার প্রতি আহ্বান জানান। মানুষ কষ্টে আছে জানলে সঙ্গে সঙ্গে সহায়তা পৌঁছে দেওয়া হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..