1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

২০ হাজার পিস ইয়াবা ও ছয় বোতল হুইস্কিসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ১১৪ বার

 

স্টাফ রিপোর্টারঃ
২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব।রোববার (২ মে) দুপুরে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১১, কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। আটকরা হলেন, জেলার বুড়িচং উপজেলার পিতাম্বর গ্রামের মৃত আব্দুল হাশেমের ছেলে মো. মাহাবুবুল মিয়া (২৫), কক্সবাজার জেলার টেকনাফের ডেইলি পাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে আব্দুর রহমান (৪৩), কক্সবাজার সদর উপজেলার ঈদগা আউলিয়াবাদ গ্রামের কালা মিয়ার ছেলে মো. শাহ আলম (৫৫)।
মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার র‍্যাবের একটি দল বুড়িচং উপজেলার দক্ষিণগ্রাম বাজার এলাকা থেকে মাহাবুবুল মিয়াকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে চার হাজার ৮৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। একই দিনে অপর একটি অভিযানে আদর্শ সদর উপজেলার আমতলী বিশ্বোরোড এলাকা থেকে আব্দুর রহমান ও শাহ আলমকে আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ছয় বোতল হুইস্কি ও মাদকদ্রব্য বেচাকেনার কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..