1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
আহার সংগঠন পক্ষে থেকে দুমকী উপজেলায় ইফতার বিতরন। - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাণ আরএফএল কোম্পানি ভেজাল পণ্য নির্মাণের অভিযোগ চুনারুঘাটে জমি সংক্রান্তের জের ধরে দুই পক্ষে সংঘর্ষে আহত অন্তঃ ১০ পবিপ্রবি’র ভাইস-চ্যান্সেলর হলেন প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ভারতীয় ভ্যারিয়েন্টের করোনা প্রতিরোধে রংপুরে ক্যাম্পেইন শুরু চন্দনাইশে ১,৭০০ পিচ ইয়াবা ও পিকআপসহ আটক ২ আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু , মা আশঙ্কাজনক ভৈরবে প্রাণ ভয়ে বাড়ি ছাড়া পরিবারের সাংবাদিক সম্মেলন সিরাজ সরকারের মৃত্যুতে মাছিমপুর ইউনিয়ন চেয়ারম্যান কালা মিয়ার শোক পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

আহার সংগঠন পক্ষে থেকে দুমকী উপজেলায় ইফতার বিতরন।

  • আপডেট টাইম: মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩০ বার পঠিত

 

মোঃ শাহিন আলম পটুয়াখালী জেলা প্রতিনিধি।

আজ সোমবার ৩/৫/২০২১আহার সংগঠনের পক্ষে থেকে দুমকি নতুন বাজার পদ্মা ব্যাংক এর সামনে রোজাদার রিকশাচালকদের জন্যে ইফতারির প্যাকেটগুলো ধারাবাহিকভাবে সাজিয়ে রাখা হয়।কার্যক্রমটি পরিচালনা করছে আহার নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আহার সংগঠন এর সেচ্ছাসেবীদের সহায়তায় এই কার্যক্রমটি হয়েছে।

কোন সেল্ফি নেই কোন ক্যামেড়া নেই। যিনি দিচ্ছেন তার লোকদেখানো নেই, যিনি নিচ্ছেন তার আত্মসম্মানহানীর সুযোগ নেই।

এসময় উপস্থিত ছিলেন দুমকী উপজেলা শাখার সভাপতি মোঃ ইমরান হোসাইন মৃধা মো সোহেল রানা, মোঃআব্দুল সালাম নয়ন, মোঃ রাহিদ,মোঃতরিকুল, মোঃ মিরাজ, মোঃআজিজুল আরো অনন্য সেচ্ছাসেবীগন।
এ সময় “আহার” সংগঠনের দুমকি উপজেলার সভাপতি মো : ইমরান হোসাইন মৃধা। জানান প্রতিনিয়তই তাদের এ ইফতার বিতরণ সহ বিভিন্ন আর্থিক সাহায্য অব্যহত থাকবে।তিনি আরো বলেন আমাদের ইচ্ছে আছে কিন্তু সামর্থ নেই। তাই আমরা যদি নিজেদের অবস্থান থেকে সকলে এই ছিন্নমূল ও ভবঘুরে মানুষ গুলোর পাশে দাড়াই তাহলে তাদেরকে আর না খেয়ে অনাহারে থাকতে হতো না।

আহার সংগঠনের মূল উদ্দেশ্য হচ্ছে ছিন্নমূল ও ভবঘুরে হচ্ছে মানুষের পাশে দাড়ানো।সবার মুখে খাবার তুলে দেওয়া এবং চিকিৎসা ব্যবস্থা করা। তাইতো তাদের শ্লোগান আহার “সামিল হন যুদ্ধে, ক্ষুধার বিরুদ্ধে”।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews