1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে বিশ্ব পর্যটন দিবস পালিত দুর্গাপুরে ৩ দিন ব্যাপী কৃষি মেলা শুরু দেশে ঘুরে দাঁরিয়েছে জনশক্তি রপ্তানি আজ বিশ্ব পর্যটন দিবস বিশ্বদরবারে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করেছিলেন বঙ্গবন্ধু: ড.কলিমউল্লাহ বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় একটি দেশ – প্রধানমন্ত্রী উখিয়ায় ৭ কোটি টাকার ইয়াবার বিশাল চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর আটক চন্দনাইশ থেকে প্রায় ৫৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী আটক রংপুরে জাতীয় দলের স্বপ্নাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত রংপুরে অসাধু চক্রের দৌড়াত্ম, অনিয়ম অব্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের মানববন্ধন

পালাবার পথ খুজে পাবেনা রসিক মেয়র মোস্তফা।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৮২ বার

 

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির নেতা সাংবাদিক রতন সরকার এর বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে। রংপুর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
রবিবার (২রা এপ্রিল) রাতে নগরীর বেতপট্টি কার্যালয়য়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ জীবনের সঞ্চালনায় রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবুর সভাপতিত্বে এ সংবাদ সন্মেলন ও প্রতিবাদ সভায়, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক লক্ষিন চন্দ্র দাস, রংপুর মহানগর যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার, সাধারন সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি, মহানগর ছাত্রলীগ এর সাধারন সম্পাদক শেখ আসিফ, রংপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তাপস ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন ছাড়াও আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জেলা যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার বলেন, রংপুর সিটি মেয়রের দুর্নীতির সীমা পেড়িয়ে গেছে। এ কারণেই একজন প্রথম শ্রেনীর সাংবাদিকের বিরুদ্ধে মেয়র মামলা করে। এটা ঠিক নয়। তিনি অবিলম্বে একজন মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান মহানগর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সাংবাদিকতা সম্পাদক রতন সরকারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান। অপর দিকে মহান নগর যুবলীগ সাধারন সম্পাদক মুরাদ হোসেন জানান, গুন্ডা বাহিনী দেখিয়ে একজন সাংবাদিকের কন্ঠরোধ করা যাবে না। প্রয়োজনে রতন সরকারের জন্য রংপুর মহানগর যুবলীগ প্রস্তুত।
অন্যদিকে জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো দুর্নীতি কে প্রশ্রয় দেয় না। তাই এই দুর্নীতিবাজ মেয়র মোস্তফাকে না বলুন। অবিলম্বে রতন সরকারের বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়া না হলে ছাত্রলীগ রাস্তায় নামতে বাধ্য হবে।
রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন বলেন, মাননীয় মেয়র আপনার দুর্নীতির সময় শেষ। আপনার পালাবার রাস্তা আপনি খুজে পাবেন না। কারন মুজিব আদর্শের সৈনিকরা আপনার রাস্তার মুখ বন্ধ করে দিয়েছে। অবিলম্বে রতন সরকারের বিরুদ্ধে মামলা তোলার আহব্বান জানান সিটি মেয়রকে।
সংবাদ সন্মেলনের সভাপতি রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবু বলেন, আপনাকে মেয়র তৈরি এই আওয়ামীলীগ সরকার করেছে। দুর্নীতির জন্য না। আপনি আপনার শাসনকালে অনেক দুর্নীতি করেছেন। এই সরকারের উন্নয়নের অর্থ আপনার পরিবার আর আপনার দলীয় নেতাকর্মীদের মাঝে ভাগ বাটোয়ারা করে খেয়েছেন। আপনি ভুলে যাবেন না মাননীয় মেয়র আপনি কিভাবে মেয়র হয়েছেন। তাই আমাদের বাধ্য করবেন না রাস্তায় নামতে। আপনা স্মরণ করিয়ে দেই কিভাবে আপনার নেতা হুসাইন মুহামদ এরশাদ কে গদি থেকে নামিয়েছে আওয়ামীলীগ। তাই বলতে চাই দুর্নীতি করেছেন বিধায় সাংবাদিক আপনার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করেছে। এতে ক্ষতির কিছু করে নাই। আপনি সাংবাদিকদের মধ্যে ভেদাভেদের সৃষ্টি করে আজ রংপুর কে অশান্ত করে তুলেছেন। এটার জন্য আপনিই দায়ী। তাই বলছি সকল সরকারি দুর্নীতি সংস্থা কে আপনার সময়ে সকল দুর্নীতি খতিয়ে আদালতে আপনার বিরুদ্ধে মামলা রুজু করার আহব্বান জানান তিনি।
তিনি আরো বলেন আপনি মাছ স্বীকার করতে নেমেছেন ঠিকই কিন্তু এবার ধরা পড়েছেন দুর্নীতির জালে। আপনার মাছ স্বীকার ছিলো ঘোলা পানিতে। অবিলম্বে সাবেক ছাত্রলীগ নেতা রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন। মনে রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগ কখনো দুর্নীতিকে ক্ষমা করে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..