1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

কুলিয়ারচরে পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৫৫ বার

 

মো. সবুজ মিয়া, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কোবিড-১৯ মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশে কঠোর লকডাউন ঘোষণ করেছে সরকার। লগডাউন চলাকালে পরিবহন শ্রমিকদের কাজ বন্ধ হয়ে যাওয়ায় তারা মানবেতর জীবনযাপন করছে। বিষয়টি সরকারের নজরে আসার ফলে সারাদেশের ন্যায় কিশোগরগঞ্জের কুলিয়ারচরে মানবিক সহায়তা হিসাবে পরিবহণ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।

মঙ্গলবার (৪মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা খাদ্য গোডাউন চত্ত্বরে প্রধানমন্ত্রীর নির্দেশনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪ শতাধিক পরিবহন শ্রমিকের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি করে চাল, ১ কেজি করে ডাল, ১ লিটার করে সোয়াবিন তৈল, ২ কেজি করে আলু, ১ কেজি করে লবন ও ১ টি করে মিষ্টি কুমড়া। প্যাকেট করে প্রতি জনের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. জিল্লুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ খাদিজা আক্তার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সাহানা সুলতানা ও ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..