1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

শিবপুরে তুচ্ছ ঘটনায় চেয়ারম্যানের নির্দেশে হামলা ভাংচুর

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ১২২৯ বার

স্টাফ কোয়ার্টারঃ
নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর গ্রামে তুচ্ছ ঘটনায় তুচ্ছ ঘটনায় হামলা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এতে বসত বাড়ীতে ভাংচুর ও একটি মোটরসাইকেল জ্বালিয়ে দেওয়া হয়েছে। এ সময় এক নারীসহ এতে উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে। এই ঘটনায় উপজেলার পুঠিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসানুল হক সানি এলিছ(৪৫) সহ ১০ জনের নাম উল্লেখ করে ২০/২৫ জনকে অজ্ঞাত রেখে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন একই গ্রামের মৃত আজহার হোসের ছেলে মকবুল হোসেন ভূঁইয়া(৫৮)।

মকবুল হোসেন জানান, আমার সাথে পূর্ব হইতেই বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলিয়া আসিতেছে চেয়ারম্যান গং দের সাথে। গতকাল মঙ্গলবার ৪ মে বিকেলে আসরের নামাজ পড়ে বাড়ীতে৷ আসার পথে চেয়ারম্যানের সাথে কথা কাটাকাটি হয় আমার। পরে সাড়ে ৫ টার দিকে বিবাদীগণ গং দেশীয় দা, লাঠি, ছোরা, চাপাতি, লোহার ও লোহার রড ইত্যাদি অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আমার বসতবাড়িতে অনধিকার প্রবেশ করিয়া অকথ্য ভাষায় গালাগালি দিতে থাকে। আমি তাদের গালাগালির কারণ জানতে চাইলে চেয়ারম্যান এর নির্দেশে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। এতে আমার স্ত্রী রিনা বেগম(৪৫) মেয়ে আফরোজা বেগম(২২)ছেলে রাজিব (২৮)শরীফ (১৮),রবিন (৩৩) আগাইয়া আসলে তাদেরকে ও মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।
এসময় আমার মেয়ের গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন যার মূল্য ৭০ হাজার টাকা নিয়ে যায়। আমার স্ত্রীর চুলের মুঠি ধরে টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। বাড়ির বেড়াসহ গেইট ভাঙচুর করিয়া আনুমানিক এক লক্ষ টাকার ক্ষতি করে। ঘরে থাকা জমি বিক্রির নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা নিয়ে গেছে। চলে যাওয়ার সময় খুন করে লাশ গুম করার হুমকি প্রদান করে। তারা যাওয়ার সময় সৈয়দনগর বাসস্ট্যান্ড থাকা মটর সাইকেল আগুনে পুড়িয়া ১ লক্ষ ৫৫ হাজার টাকার ক্ষতি করে। এ বিষয়ে আমি বাদী হয়ে শিবপুর মডেল থানার অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে পুঠিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসানুল হক সানি এলিছ জানান, আমার ভাতিজাকে রক্তাক্ত অবস্থায় দেখে আমার মাথা ঠিক ছিল না তখন। কে বা কাহারা মকবুলের বাড়ীতে ও মোটরসাইকেলে আগুন দিয়েছে আমার জানা নাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..