1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
কনডম টেস্টার হচ্ছেন রাকুল প্রীত সিং - লাল সবুজের দেশ
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ আলী হোসেন শিশির (সি,আই,পি) কে সম্বর্ধনা সাংবাদিক হত্যাচেষ্টাকারীদের দ্রুত বিচারের মূখোমূখি করুন : বিএমএসএফ শ্রীপুরে মিজানুর রহমান খান মহিলা ডিগ্রী কলেজ’র পরবর্তি সভাপতি নিগার সুলতানা ঝুমা। নীলফামারী ডোমারে আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপন কর্মসূচী পালিত । কেশবপুরে করোনা ভাইরাস সংক্রামন রোধে বুধবার থেকে সপ্তাহব্যাপী কঠোর লকডাউন সোনাগাজী উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগের (আংশিক) কমিটি ঘোষণা বরিশাল-ঢাকা নৌ-রুটে লঞ্চ চলাচল বন্ধ নতির কোলে চড়ে ভোট দিলেন বৃদ্ধা আলেমা রংপুর র‌্যাব-১৩, কর্তৃক মোবাইল চোর চক্রের সংঘবদ্ধ ৩ জন গ্রেফতার। মানিকগঞ্জে জননী সাহসিকা কবি সুফিয়া কামালের ১১০তম জন্ম বার্ষিকী উপলক্ষে International webinar অনুষ্ঠিত

কনডম টেস্টার হচ্ছেন রাকুল প্রীত সিং

  • আপডেট টাইম: শনিবার, ৮ মে, ২০২১
  • ৪০ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীরা চিন্তাধারায় অনেকটা আধুনিক। কিন্তু কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করতে তাদের রয়েছে ঘোর আপত্তি। এদিক থেকে নিজের সাহসিকতার পরিচয় দিয়েছেন রাকুল প্রীত সিং। কনডম টেস্টারদের নিয়ে কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি নির্মাণ করছেন বলিউডের স্বানমধন্য প্রযোজক রনি স্ক্রুওয়ালা। আর সেখানেই কনডম টেস্টার হয়ে পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী।

এর আগে এই সিনেমার জন্য সারা আলী খান ও অনন্যা পান্ডেকে প্রস্তাব দেয়া হয়েছিলো। সারা জানিয়েছেন, এই জাতীয় চরিত্রে অভিনয়ের জন্য তিনি তৈরি নন। অন্যদিকে অনন্যার ভাষ্যমতে, এরকম সাহসী চরিত্রে অভিনয়ের দক্ষতা তার এখনো তৈরি হয়নি।

পরবর্তী সময়ে রাকুল প্রীত সিংকে চরিত্রটির জন্য বেছে নেন নির্মাতা। এই অভিনেত্রীও চরিত্রটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হলেই এই সিনেমার শুটিং শুরু করবেন রাকুল। শোনা যাচ্ছে, সিনেমাটির নাম ‘ছত্রীওয়ালি’ হতে পারে। কারণ সাধারণ স্থানীয় ভাষায় কনডমকে ছত্রী বলা হয়। রাকুল যেহেতু কনডম পরীক্ষকের ভূমিকায় অভিনয় করবেন, তাই এমন নাম হতেই পারে।

প্রসঙ্গত, কনডম টেস্টারের ব্যাপারটি অনেকের কাছেই অজানা। মূলত, বড় বড় কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কনডম তৈরির পর তা তাদের দেয়া হয়। এরপর এগুলোর কার্যক্ষমতা পরখ করেন কনডম টেস্টাররা। তাদের প্রতিবেদনের ওপর ভিত্তি করেই বাজারে নতুন কনডম নিয়ে আসে প্রতিষ্ঠানগুলো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews