1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

কুলিয়ারচরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুড্ডুকে গুরুত্বপূর্ণ আলামতসহ গ্রেফতার করেছে পুলিশ

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ১৩৬ বার

 

মুহাম্মদ কাইসার হামিদ, হাওর অঞ্চল প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে আন্তঃজেলা ছিনতাই ও ডাকাত দলের সক্রিয় সদস্য সোয়েব রহমান গুড্ডু (২৬) কে গুরুত্বপূর্ণ আলামতসহ গ্রেফতার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান বিপিএম (বার), ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদের দিকনিদের্শনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুলিয়ারচর থানার সাহসী অফিসার এসআই (নিঃ) মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ ৬মে দিবাগত রাতে অভিযান চালিয়ে কুলিয়ারচর পৌর এলাকার তিশা বাসস্ট্যান্ড হইতে গুরুত্বপূর্ণ আলামত উদ্ধারসহ গুড্ডুকে গ্রেফতার করে।
পরে শুক্রবার (৭মে) ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। সোয়েব রহমান গুড্ডু (২৬) কুলিয়ারচর বাজার এলাকার গোলাম রহমানের ছেলে।

পুলিশ জানান, গত ১ মার্চ ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলাধীন কান্দিগ্রাম এলাকার গণকখালী ব্রিজের উত্তর পাশে চলন্ত সিএনজির গতিরোধ করে ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর বি-বাড়ীয়া অফিসে কর্মরত কুলিয়ারচর এলাকার ডেলিভারিম্যান মো. আল-আমিন (২৮) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে নগদ টাকা ও মোবাইল সেট ছিনতাই করে নেয় একদল ছিনতাইকারী।
এঘটনায় আল-আমিন বাদী হয়ে গত ৩ মার্চ কুলিয়ারচর থানায় ৩৯৪ দঃবিঃ ধারায় একটি মামলা দায়ের করে। মামলা নং-০৩। উক্ত মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে মামলার সন্দিগ্ধ আসামী সোয়েব রহমান গুড্ডুকে গ্রেফতার করে পুলিশ।

এর আগেও এসআই আবুল কালাম আজাদ অভিযান চালিয়ে কুলিয়ারচর থানার মামলা নং-১৭ (০২) ২০২১ (ধারা-৪৫৭/৩৮০ দঃ বিঃ) এর সন্দিগ্ধ একই আসামী সোয়েব রহমান গুড্ডুসহ কুলিয়ারচর উপজেলার পালটিয়া গ্রামের মো. ফেরন মিয়া ওরুফে পিয়ারা মিয়ার ছেলে আবেদ মিয়া (২৫) ও পার্শ্ববর্তী ভৈরব উপজেলার মানিকদী পুরানগাঁও গ্রামের আসাদ মিয়ার ছেলে মো. আকাশ মিয়া ওরুফে কালা (২০) কে গ্রেফতার করে।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..