1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

ভৈরব উপজেলা মানবিক সংগঠনের উদ্যোগে মিনি ট্রাকে করে অসহায়ের বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৩১ বার

 

মোঃ ছাবির উদ্দিন রাজু ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

ভৈরব উপজেলা মানবিক সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্র, প্রতিবন্ধী ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
প্রবাসী বাংলাদেশীদের অর্থায়নে আজ শনিবার ভৈরব উপজেলার ৭টি ইউনিয়নের ১৬৮ পরিবারের খাদ্যসামগ্রী মিনি ট্রাকে করে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেন ভৈরব উপজেলা মানবিক সংগঠনের উপদেষ্টা ও সমাজকর্মী মো: জাকির হোসেন, উপদেষ্টা এসআই জাহাঙ্গীর আলম, উপদেষ্টা জুম্মন খান নিয়াজী সহ অন্যান্য সদস্যরা। এসময় সাথে ছিলেন পল্লী শক্তি বার্তার সম্পাদক ও মানবাধিকার কর্মী ছাবির উদ্দিন রাজু, পার্থিব অভিনয় শিল্পগোষ্ঠীর সহ সভাপতি আব্দুল মজিদ প্রমুখ।
সকাল সাড়ে নয়টা আগানগর ইউনিয়নে আনুষ্ঠানিক ভাবে খাদ্যসামগ্রী বিতরণের পর পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিয়নে বিতরণের পর সর্বশেষ কালিকাপ্রসাদ মিয়াবাড়ির মাঠে প্রতিবন্ধী ও দরিদ্র মানুষের হাতে খাদ্যসামগ্রী তোলে দেন ভৈরব উপজেলা মানবিক সংগঠনের উপদেষ্টা অনলাইন নিউজ পোর্টাল sanews24bd.com এর সম্পাদক ও প্রকাশক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ ও অনলাইন নিউজ পোর্টাল গ্রামীণ টাইমস এর সম্পাদক ও দৈনিক ইনকিলাব ভৈরব প্রতিনিধি এম আর রুবেল,প্রবাসী ইসহাক আহমেদ ও উনার সফর সঙ্গী,বিএমএসএফ ভৈরব শাখার সহ সাংগঠনিক সম্পাদক ইমন মাহমুদ লিটন, সদস্য জুয়েল মিয়া সহ অন্যান্য সাংবাদিক ও সংগঠনের সদস্য বৃন্দ। তবে মধ্যবিত্ত পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেও তা গোপন রাখা হয়।
মানবিক সংগঠনের উপদেষ্টা মোঃ জাকির হোসেন বলেন, প্রবাসী বাংলাদেশীদের অর্থায়নে উপজেলার ১৬৮টি পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। এর মধ্যে প্রতিবন্ধী, দরিদ্র ও মধ্যবিত্তরাও রয়েছে। তিনি বলেন, এই করোনা কালে মধ্যেবিত্তরা সবচেয়ে বেশি অভাবে রয়েছে। সম্মানের কথা চিন্তা করে বিধায় কষ্টে থাকলেও তারা কারো কাছে হাত পাততে পারেনা সাহায্যের জন্য। তাই আমরা মধ্যবিত্ত পরিবারের কথা চিন্তা করে অতি গোনীয়তার সাথে তাদের বাড়িতে সাধ্যমত খাদ্যসামগ্রী পৌঁছে দেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..