1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

সোনারগাঁও পৌরসভায় উপকার ভোগীদের মাঝে ভিজিএফ এর অর্থ বিতরণ শুরু

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৫১ বার

 

আলমগীর হোসেন প্লাবন
সোনারগাঁ,নারায়ণগঞ্জ

পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার আওতায় নারায়নগঞ্জের সোনারগাঁও পৌরসভায় অতি দরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর নগদ টাকা বিতরণ শুরু হয়েছে।
সোনারগাঁও পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে শনিবার(৮ মে) পৌরসভার হলরুমে আলাদা করে তিনটি বুথে এ অর্থ বিতরণের কার্যক্রম শুরু হয়।এ দিন পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের প্রায় ১০০০ টি পরিবারের মাঝে এ নগদ টাকা সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ করা হয়।এ বিতরণ কার্যক্রম পর্যায়ক্রমে চলবে ১১ মে পর্যন্ত।এবার মোট উপকার ভোগীদের সংখ্যা ৩,০৮১।
ভিজিএফ কর্মসূচির অধীনে উপকার ভোগীদের মাঝে নগদ ৪৫০ টাকা করে পৌরসভায় মোট ১৩,৮৬,৪৫০ টাকা বিতরণ করা হবে।
এ বিষয়ে পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান বলেন, করোনা ভাইরাস ও লকডাউনের কারণে জনজীবন বিপর্যস্ত। অনেকের আয় নাই। এসময় এই টাকা তাদের অনেক কাজে দেবে।তিনি আরও বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রত্যেকটি হতদরিদ্র পরিবার যেন ঈদের আনন্দ ভাগাভাগি করে উপভোগ করতে পারেন সেজন্যই বর্তমান সরকার এ ভিজিএফ এর টাকা দ্রুত বিতরনের উদ্যোগ নিয়েছে।
সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধির কথা মাথায় রেখে আলাদা ভাবে তিনটি ওয়ার্ডের উপকার ভোগীদের সামাজিক দূরত্ব নিশ্চিত করে টাকা বিতরণ করা হয়েছে।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা আহাম্মেদ হোসেন, উপসহকারি প্রকৌশলী এস এম আব্দুস সামাদ ও রিয়াদ মোর্শেদ, মোঃ রাছেল মোল্লা, এস এম ইনামুল হক,মোঃ ইয়াছিন কবিরসহ সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..