1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

জামালগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী খুন

  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ৮৯ বার

 

সাবজল হোসাইন:
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নির্মমভাবে একই সময়ে স্বামী স্ত্রী জোড়া খুনের শিকার হলেন।
নিহতরা হলেন- জেলার জামালগঞ্জ উপজেলার বেহেলী আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর (৩০), তার স্ত্রী মোর্শেদা খাতুন (২৭)।
সোমবার সকালে জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, দম্প্রতির মরদেহ সোমবার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ জোড়া খুনের ঘটনায় জড়িত আপাতত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেও জানান ওসি।
এরপূর্বে রবিবার রাত ৮টা হতে সাড়ে ৮টার এ সময়ের মধ্যে উপজেলার বেহেলী আলীপুর গ্রামে ঘটে যাওয়া জোড়া খুনের ঘটনায় পুরো জেলা জুড়ে শোকের পাশাপাশী প্রতিবাদের ঝড় বইছে।
রবিবার মধ্যরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিহত দম্পতির মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর জন্য পুলিশ থানা হেফাজতে নিয়েছে।
নিহত দম্পতির পারিবারীক সুত্র জানায়, উপজেলার বেহেলী আলীপুর গ্রামে আলমগীর ও চাচাত ভাই রাসেল এ দুই পরিবারের শিশুদের মধ্যে রবিবার ইফতারের পূর্বে ঝগড়ার জেরে ইফতার পরবর্তী সময়ে দুই পরিবারের মহিলাদের মধ্যে ঝগড়াটি গড়ায়।
এদিকে রাত ৮টার দিকে আলমগীর স্ত্রীকে সাথে নিয়ে নিজ বসতঘরে রাতের খাবার খেতে বসেন।
অপরদিকে শিশু ও মহিলাদের দু’দফা ঝগড়াঝাটির জের ধরে সহযোগিদের নিয়ে চাচাত ভাই রাসেল তার স্ত্রীর উস্কানীতে ক্ষিপ্ত হয়ে আকস্মিক আলমগীরের ঘরের ভেতর প্রবেশ করে রাতের খাবার খাওয়া অবস্থায় আলমগীর ও তার স্ত্রী মোর্শেদা বেগমকে বিনা প্রতিরোধে একাধিকবার ছুরিকাঘাত করেন।
মা-বাবার রক্তার্থ নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে আলমগীরের কিশোরী কন্যার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাদেরকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানকার কতর্ব্যরত চিকিৎসক ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের মুখে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথেই এ দম্পতি মৃত্যু বরণ করেছেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..