1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

গাজীপুরে হাজী কুরবান আলী সুইটস প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৫৮৭ বার

 

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরে লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে হাজী কুরবান আলী সুইটস প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

রবিবার (১৬ই মে) গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায়, গাজীপুর জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা ফারজানা, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হাজী কুরবান আলী সুইটস প্রতিষ্ঠানকে লাইসেন্স না থাকায়, অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন- ১৯৫৬ এর ৬ (১) ধারায় ৬০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন।

পাশাপাশি পথচারী, ব্যবসায়ী ও দোকানদারকে মাস্ক এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে উৎসাহিত করাসহ জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেছেন। এছাড়া মেসার্স মোজাদেদীয়া গ্রুপের মোজাদেদীয়া রাইসমিল, মোজাদেদীয়া এগ্রো ফার্ম পরিদর্শন করে, লাইসেন্স থাকায় ও কর্মপরিবেশ সন্তোষজনক হওয়ায় উক্ত প্রতিষ্ঠানের মালিককে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

উক্ত ভ্রম্যমান আদালত পরিচালনায় জেলা বাজার কর্মকর্তা আব্দুস সালাম, শ্রীপুর থানা পুলিশের সদস্যগণ ও আনসার বাহিনীর সদস্যগণ সার্বিক সহযোগিতা করেছেন।

 

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..