1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বদরবারে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করেছিলেন বঙ্গবন্ধু: ড.কলিমউল্লাহ বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় একটি দেশ – প্রধানমন্ত্রী উখিয়ায় ৭ কোটি টাকার ইয়াবার বিশাল চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর আটক চন্দনাইশ থেকে প্রায় ৫৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী আটক রংপুরে জাতীয় দলের স্বপ্নাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত রংপুরে অসাধু চক্রের দৌড়াত্ম, অনিয়ম অব্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের মানববন্ধন সিলেট জেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক পেলেন ইমাম উদ্দিন চৌধুরী দুর্গাপুরে সাবেক এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” সামাজিক সংগঠনের সাথে  সৌজন্য সাক্ষাৎ অভয়নগরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

দুর্গাপুরে ঈদে ঘুরতে গিয়ে সড়ক দূর্ঘটনায় তিনদিনে আহত ৩৯

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৯৮ বার

 

আল নোমান শান্ত,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুরে ঈদের ছুটিতে ঘুরতে গিয়ে তিনদিনে সড়ক দূর্ঘটনায় অটো রিক্সা, সিএনজি, মলমগাড়ী ও মটরসাইকেলে দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ৩৯ জন। রোববার এমনটাই জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, দুর্গাপুর পর্যটন এলাকা হওয়ায় দেশের বিভিন্ন এলাকা থেকে লকডাউন অমান্য করে পরিবার পরিজন নিয়ে অত্র এলাকায় আনন্দ করতে এসে এ দুর্ঘটনার স্বীকার হন তারা। এর মধ্যে মটরসাইকেল আরোহী চার জনকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্যান্যদের বিভিন্ন এলাকার ক্লিনিক ও দুর্গাপুর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। লকডাউনে কঠোর আইন না থাকায় ও সচেতনতার অভাবে এ দুর্ঘটনা গুলো ঘটেছে বলে মনে করছেন স্থানীয় সুধীজন। ইতোমধ্যে মলমগাড়ীতে করে পর্যটন এলাকায় ঘুরতে আসা যুবকগন স্বাস্থ্যবিধি ও মাক্স পরিধান না করায় উপজেলা প্রশাসন থেকে মোবাইল কোর্ট পরিচালনা করে মাক্স বিতরণ করা হয়।

এ নিয়ে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. তানজিরুল ইসলাম বলেন, ঈদের ছুটিতে বেড়াতে এসে এ সকল দুর্ঘটনা ঘটেছে। হাসপাতালে আসা মাত্রই প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহতদের ময়মনসিংহে প্রেরণ শেষে অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..