1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
চন্দনাইশে ১,৭০০ পিচ ইয়াবা ও পিকআপসহ আটক ২ - লাল সবুজের দেশ
বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ আলী হোসেন শিশির (সি,আই,পি) কে সম্বর্ধনা সাংবাদিক হত্যাচেষ্টাকারীদের দ্রুত বিচারের মূখোমূখি করুন : বিএমএসএফ শ্রীপুরে মিজানুর রহমান খান মহিলা ডিগ্রী কলেজ’র পরবর্তি সভাপতি নিগার সুলতানা ঝুমা। নীলফামারী ডোমারে আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপন কর্মসূচী পালিত । কেশবপুরে করোনা ভাইরাস সংক্রামন রোধে বুধবার থেকে সপ্তাহব্যাপী কঠোর লকডাউন সোনাগাজী উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগের (আংশিক) কমিটি ঘোষণা বরিশাল-ঢাকা নৌ-রুটে লঞ্চ চলাচল বন্ধ নতির কোলে চড়ে ভোট দিলেন বৃদ্ধা আলেমা রংপুর র‌্যাব-১৩, কর্তৃক মোবাইল চোর চক্রের সংঘবদ্ধ ৩ জন গ্রেফতার। মানিকগঞ্জে জননী সাহসিকা কবি সুফিয়া কামালের ১১০তম জন্ম বার্ষিকী উপলক্ষে International webinar অনুষ্ঠিত

চন্দনাইশে ১,৭০০ পিচ ইয়াবা ও পিকআপসহ আটক ২

  • আপডেট টাইম: সোমবার, ১৭ মে, ২০২১
  • ৬১ বার পঠিত

 

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ৭০০পিচ ইয়াবা ও ইয়াবা বহনকারী পিকআপ সহ ২ জনকে গ্রেফতার করেছে।

থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ১১ মে রাত ২টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টীম চন্দনাইশ থানার এস আই মাজহারুল ইসলামের নেতৃত্বে চট্টগ্রাম -কক্সবাজার সড়কের দোহাজারী পৌরসভাস্হ সিঙ্গার শোরুমের সামনে চেকপোস্ট বসিয়ে ১ হাজার ৭০০পিচ ইয়াবা ও ইয়াবা বহনে ব‍্যবহৃত একটি পিকআপ সহ ২ মাদক ব‍্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলো মুন্সীগঞ্জ জেলার সিরাজদি থানার লস্করবাড়ী এলাকার ওসমান গনির ছেলে মোহাম্মদ হিমু (২৪) ও শরীয়তপুর জেলার গোসাইর হাট থানার নাগের পাড়া এলাকার জসিমউদ্দিনের ছেলে নাজমুল হোসেন (২২)। উভয় কে মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews