1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বদরবারে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করেছিলেন বঙ্গবন্ধু: ড.কলিমউল্লাহ বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় একটি দেশ – প্রধানমন্ত্রী উখিয়ায় ৭ কোটি টাকার ইয়াবার বিশাল চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর আটক চন্দনাইশ থেকে প্রায় ৫৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী আটক রংপুরে জাতীয় দলের স্বপ্নাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত রংপুরে অসাধু চক্রের দৌড়াত্ম, অনিয়ম অব্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের মানববন্ধন সিলেট জেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক পেলেন ইমাম উদ্দিন চৌধুরী দুর্গাপুরে সাবেক এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” সামাজিক সংগঠনের সাথে  সৌজন্য সাক্ষাৎ অভয়নগরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

দুমকিতে ব্যবসায়ীকে মারধর ও টাকা লুটের আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২৬৫ বার

 

মোঃ শাহিন আলম পটুয়াখালী জেলা প্রতিনিধি\

পটুয়াখালীর দুমকিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, দোকানীকে মারধর ও ক্যাশবাক্স ভেঙ্গে নগদ টাকা লুটপাটের মামলার অন্যতম আসামী বগা ফেরিঘাটের পেশাদার চাঁদাবাজ মুরাদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড যুবদলের সভাপতি সরোয়ার মৃধা (৪১)কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার (১৬মে) বেলা আনুমানিক ১০টার দিকে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ সিরাজুল ইসলাম খানের নেতৃত্বে এসআই আবদুস সালামসহ সঙ্গীয় ফোর্স বগা ফেরীঘাটের পল্টুণ থেকে অভিযুক্ত সরোয়ার মৃধাকে আটক করে দুমকি থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। উল্লেখ্য, গত মঙ্গলবার (১১মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরগরবদি ফেরীঘাটের ব্যবসায়ী ও খেয়াঘাটের ইজারাদার মো: নুরুজ্জামান হাওলাদারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর চালিয়ে অভিযুক্তরা ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ৩৬হাজার টাকা লুঠপাট করে নিয়ে যায়। ওইদিন রাতেই ব্যবসায়ী ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে নোমান, সরোয়ার মৃধাসহ ৭জনের নামোল্লেখ করে দুমকি থানায় একটি মামলা দয়ের করে। মামলা নং ০৫/তাং ১১/০৫/২০২১।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: আলী হোসেন দুমকি থানা জানান, চরগরবদি ফেরীঘাট ও খেয়াঘাটের ইজারা নিয়ে পূর্বশত্রæতায় আসামীরা ঘটনার দিন ও উল্লেখিত সময়ে চরগরবদি ফেরীঘাটে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান হাওলাদারের দোকানে হামলা চালিয়ে তাঁকে (নুরুজ্জামান) মারধর, দোকানে ভাংচুর, ক্যাশবাক্স থেকে নগদ ৩৬হাজার টাকা লুটসহ মোট ৮০হাজার টাকার মালামালের ক্ষয়ক্ষতির মামলা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান গ্রেফতারকৃত আসামীকে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে বলে যানান এবং তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।
#

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..