পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

 

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হানিফ খানসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় পিরোজপুর সদর উপজেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে শহরের টাউন ক্লাব থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিলাশ চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন স্বপন মল্লিকের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু।

সমাবেশে বক্তারা বলেন, কদমতলা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার প্রার্থী হানিফ খানকে পরাজিত করার জন্যই প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করে বিকল্প প্রার্থী দাঁড় করিয়ে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে নৌকা মার্কার প্রার্থী হানিফ খানসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের হামলা করে আহত করেছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর গুলি ও বোমা নিক্ষেপ করছে। এছাড়া চিহ্নিত সন্ত্রাসীরা আওয়ামী লীগ নামধারী কিছু নেতার ছত্রছায়ায় কয়েক দিন যাবৎ পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বাড়ি ভাংচুর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের উপর গুলি ও বোমা নিক্ষেপ সহ জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে ডাকতির উদ্দেশ্যে হামলা ও ভাংচুর করে। এ সকল ঘটনায় থানায় একাধিক মামলা হলেও পুলিশ এখনো কোন আসামী গ্রেপ্তার করেনি।

বক্তারা আরো বলেন, অস্ত্র ও বোমা সহ সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর হামলা করছে এবং গুরুতর আহত করছে। বক্তারা বলেন, পুলিশ যদি এই হামলাকারীদের অতিদ্রুত গ্রেপ্তার না করে তবে পিরোজপুর শহরে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তীব্র আন্দোলনের কর্মসূচি নেয়া হবে বলে হুশিয়ারী দেন।এচ এম বাশাৱ পিরোজপুর জেলা প্রতিনিধি 01732978376

Leave a Reply

Your email address will not be published.