ভৈরবে প্রাণ ভয়ে বাড়ি ছাড়া পরিবারের সাংবাদিক সম্মেলন

 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে মামলা তুলে নিতে
বাদী ইবরাহিম মিয়াকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় মামলার অভিযুক্ত আসামি মাদক ব্যবসায়ী মুর্শিদ মিয়ার লোকজনের প্রাণভয়ে স্ব-পরিবারে ভিটে মাটি ছাড়া ভুক্তভোগী পরিবার ।

ফলে মানবেতর জীবন-যাপন করছে পরিবারটি । আজ ১৭ মে সোমবার দুপুরে ভৈরব দূর্জয়মোড়ে সাংবাদিক কার্যালয়ে এসে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করে ইবরাহিম মিয়া ও তার পরিবারের লোকজন।

তারা জানায়, শ্রী-নগর ইউনিয়নের বধূনগর গ্রামের মৃত আঃ জলিল ওরফে কডু মিয়ার পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী । সে এলাকায় দাপটের সাথে মাদক ব্যবসা চালিয়ে আসছে।তার ভয়ে এলাকার কেউ মুখ খোলেনা ।

মুর্শিদ মিয়ার মাদক ব্যবসায় বাধা দেয়ায় গত ১৪ এপ্রিল সন্ধ্যায় মুর্শিদ মিয়া ও তার লোকজন ইবরাহিম ও তার পরিবারের উপর হামলা চালিয়ে তাকে ও তার মাকে কুপিয়ে মারাত্নক জখম করে । এ ঘটনায় গত ৬ মে ইবরাহিম মিয়া বাদী হয়ে মুর্শিদ মিয়াকে প্রধান অভিযুক্ত করে ৯ জনের নাম উল্লেখ করে ভৈরব থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ মুর্শিদ মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে । এ ঘটনায় মুর্শিদের লোকজন ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নিতে ইবরাহিম ও তার পরিবারকে নানা ভাবে হত্যার হুমকি দিচ্ছে । এমনকি মামলা তুলে না নিলে তাদের নামে মিথ্যা নারী নির্যাতন মামলা দিয়ে জেলে পাঠানো সহ নানা ধরনের নির্যাতন চালাচ্ছে। তাদের অত্যাচার নির্যাতন প্রাণনাশের ভয়ে ইবরাহিম ও তার দরিদ্র পরিবার-পরিজন প্রাণ ভয়ে গত ১ মাস যাবৎ ভিটে-মাটি ছেড়ে পার্শ্ববর্তী অন্য গ্রামে আশ্রয় নিয়েছে ।

এ সময় সংবাদ সম্মেলনে ইবরাহিমের মা
রহিমা খাতুন ও তার ভাই নাজমুল মিয়া একই অভিযোগ করে সুষ্ঠু বিচারের দাবি জানান প্রশাসনের কাছে। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য জাহের মিয়ার মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি ।

Leave a Reply

Your email address will not be published.