মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে পলাতক যুবকের লাশ উদ্ধার

 

পুনম শাহরীয়ার ঋতু, গাজীপুরঃ গাজীপুরের কালিয়াকৈর সূত্রাপুর এলাকায় স্থানীয় এক মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে থেকে গতকাল বুধবার নাহিদ নামের এক যুবক পালানোর সময় তুরাগ নদীতে ঝাপিয়ে পরলে সকালে নিখোঁজ হয়। নিখোঁজের ২৪ ঘণ্টা পর ২০ মে বৃহস্পতিবার সকালে লাশটি ভেসে উঠলে এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে । নিহত যুবক গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকার হবিউল্লাহর ছেলে নাহিদ হোসেন (২২)।

উল্লেখ্য ১৯ মে বুধবার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিয়াকৈর বাজারের উত্তর পাশে তুরাগ নদী সংলগ্ন “নিউ প্রত্যয় মাদকাসক্ত নিরাময় কেন্দ্র” হতে নাহিদ নামে ঐ যুবক কৌশলে পালিয়ে যেতে ঐ প্রতিষ্ঠানের ছাদ হতে লাফিয়ে পড়ে তুরাগ নদীতে নিখোঁজ হয়।
২০ মে বৃহস্পতিবার সকালে এলাকাবাসী তুরাগ নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশটি পানি থেকে উদ্ধার করেন। এর মধ্যে ২৪ ঘন্টা গড়িয়ে গেছে। কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, নিখোঁজের একদিন পর তুরাগ নদী থেকে নাহিদ নামের ঐ যুবকের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। নিহতের স্বজন অভিযোগ করলে আইন গত ব্যবস্হা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.