মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবেঃ পীরগাছায় বাণিজ্যমন্ত্রী

 

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আওয়ামীলীগ গণতন্ত্রের চর্চায় বিশ্বাসী। গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য আমরা যুদ্ধ করেছি। এ স্বাধীন দেশটিকে এগিয়ে নেওয়ার জন্য মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে এক যোগে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দেশ ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অনেক চিন্তা করেন। অসহায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দেয়া হচ্ছে। তাদের ভাতা বাড়ানো হয়েছে। আমি নিজেও একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে আপনাদের পাশে আছি।
গতকাল শুক্রবার বিকেলে রংপুরের পীরগাছায় ঈদ পরর্বতী বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ অনেক এগিয়ে গেছে। বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে এদেশকে পিছিয়ে নেওয়ার ষড়যন্ত্র করা হয়েছে। এখনও পরাজিত শক্তি বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে। কালণ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন এর সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সরকার প্রমুখ। পরে মন্ত্রী তাম্বুলপুর ইউনিয়নে তার পিতার নামে গড়া রমজাম আলী মুনশি কলেজ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.