1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
চুনারুঘাটের চাঞ্চল্যকর আবু মিয়া হত্যার বিচার দাবী করে পরিবারের সংবাদ সম্মেলন - লাল সবুজের দেশ
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় ডিবি পুলিশ কতৃক ইয়াবাসহ আটক ১ গার্মেন্টস খোলায় সংক্রমণ আরও বাড়বে : স্বাস্থ্যমন্ত্রী বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে প্রতারণার অভিযোগে নারী গ্রেফতার হারাগাছ পৌরসভার নতুন করে কর আরোপ ছাড়াই ৩০ কোটি টাকার বাজেট ঘোষণা ত্রিশালে মটরযান শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ: শিবপুরে মৃত্যুর ২ মাস পর কবর থেকে লাশ উত্তোলন সিলেট বিভাগে আরও ৯ জন আক্রান্ত রোগীর মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড শোকাবহ আগস্ট উপলক্ষ্যে জানিপপ-এর আলোচনা সভা অনুষ্ঠিত প্রবাসে ভৈরব মনফালকনে ইতালি সংগঠনের উদ্যোগে ৬০ বস্তা চাউল বিতরণ নবীগঞ্জে সরকারি স্বাস্থ্য বিধি না মানায় ১৭টি মামলা ১৫ হাজার ৮০০ টাকা জরিমানা

চুনারুঘাটের চাঞ্চল্যকর আবু মিয়া হত্যার বিচার দাবী করে পরিবারের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৫৮ বার পঠিত

 

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটের রাণীকোর্ট বাজারে শালিশ বৈঠকে প্রতিপক্ষের হাতে নিহত জয়নাল আবেদীন আবু মিয়ার হত্যার বিচার দাবী করে সংবাদ সম্মেলন করে তার পরিবার।

(২২ জুন) মঙ্গলবার সকালে চুনারুঘাট প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে লিখিত ও মৌখিক বক্তব্য প্রেস করেন নিহত আবু মিয়ার পুত্র মানিক মিয়া ও তার ভাতিজা জয়নাল মিয়া।এছাড়া নিহত আবু মিয়ার বৃদ্ধ স্ত্রী ফুলবানু উপস্থিত থেকে কান্নায় ভেঙ্গে পড়েন।

তারা বলেন,গত ২০ মে রাতে পবিত্র রমজান মাসে চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের রাণীকোর্ট বাজারে শালিশের কথা বলে একদল সংঘবদ্ধ লোক পুর্ব পরিকল্পনা করে তার বাবা জয়নাল আবেদীন আবুমিয়া (৭৫) কে পিঠিয়ে হত্যা করে।

মানিক মিয়া বলেন,তারা আমার বাবা কে হত্যা করে ক্রান্ত হয়নি,আমার পরিবার কে ভিটে ছাড়া করার জন্য কয়েকটি মিথ্যা মামলা দিয়েছে।পুলিশ ও আমাদের বিরুদ্ধে মামলা রুজ্জ করে আমাকে থানায় নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। এমন কি মামলার তদন্তকারী কর্মকর্তা আমার শার্টের কলার ধরে টানাটানি করে।এমতাবস্থায় আমার পরিবারের সদস্যরা জানমাল নিয়ে নিরাপত্তা হীনতায় ভূগছে।

তারা আরও বলেন,আমার বাবা নিহত হওয়ার এতদিন হয়ে গেলেও মুল আসামীরা ধরাছোয়ার বাহিরে।একটি প্রভাবশালী মহলের চাপে মুল আসামীদের এজাহার করতে পারিনি।পরে মাননীয় পুলিশ সুপার এর নিকট ৬জনের নাম উল্লেখ করে আবেদন দিলে, তিনি চুনারুঘাট থানার ওসি কে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন কিন্তু রহস্য জনক কারণে তাদের অনেকেই থানায় সচরাচর ঘুরাফেরা করেন।

পরিশেষে তারা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিপি, ডিআইজি ও এসপি মহোদয়ের কাছে খুনিদের ফাঁসি দাবী করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews