1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মুন্সীগঞ্জ সদরে স্বামীর লাশের উপর রান্না ২মাস ১৪ দিন"। - লাল সবুজের দেশ
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় ডিবি পুলিশ কতৃক ইয়াবাসহ আটক ১ গার্মেন্টস খোলায় সংক্রমণ আরও বাড়বে : স্বাস্থ্যমন্ত্রী বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে প্রতারণার অভিযোগে নারী গ্রেফতার হারাগাছ পৌরসভার নতুন করে কর আরোপ ছাড়াই ৩০ কোটি টাকার বাজেট ঘোষণা ত্রিশালে মটরযান শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ: শিবপুরে মৃত্যুর ২ মাস পর কবর থেকে লাশ উত্তোলন সিলেট বিভাগে আরও ৯ জন আক্রান্ত রোগীর মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড শোকাবহ আগস্ট উপলক্ষ্যে জানিপপ-এর আলোচনা সভা অনুষ্ঠিত প্রবাসে ভৈরব মনফালকনে ইতালি সংগঠনের উদ্যোগে ৬০ বস্তা চাউল বিতরণ নবীগঞ্জে সরকারি স্বাস্থ্য বিধি না মানায় ১৭টি মামলা ১৫ হাজার ৮০০ টাকা জরিমানা

মুন্সীগঞ্জ সদরে স্বামীর লাশের উপর রান্না ২মাস ১৪ দিন”।

  • আপডেট টাইম: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩৫৯ বার পঠিত

 

মশিউর রহমান, মুন্সীগঞ্জ জেলা
প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে স্বামীকে হত্যার পর রান্না ঘরে পুতে রেখে ২ মাস ১৪ দিন সেই রান্না ঘরে রান্না করেছেন স্ত্রী। এমনই লোমহর্ষক ঘটনা ঘটেছে মুন্সীগঞ্জ সদরের পূর্বশিলমন্দি গ্রামে। স্ত্রীকে গ্রেপ্তারের পর এমনই লোমহর্ষক ঘটনা বেরিয়ে আসে। শুক্রবার বিকেল ৬টার দিকে রান্না ঘর খুড়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর পূর্বে বেলা ১১ টার দিকে আকলিমাকে আটক করে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, চলতি বছরের ২মে সদর উপজেলার পূর্ব শিলমন্দি গ্রামের আরাফাত নিখোঁজ রয়েছেন জানিয়ে ১৫ মে সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন স্ত্রী আকলিমা। পরবর্তীতে ৩০ মে একটি মামলা করেন। মামলার পর তদন্ত চালায় পুলিশ। তদন্তের একপর্যায় গতকাল শুক্রবার সকালে আকলিমার সঙ্গে এক প্রতিবেশীর কথোপকথনের ভিডিও পুলিশের হাতে আসে।
পুলিশের হাতে আসা ভিডিওতে দেখা যায়, আকলিমাই আরাফাতকে হত্যা করে ঘরের পাশের রান্নাঘরে পুঁতে রাখার বিষয়টি বলছেন প্রতিবেশীর কাছে। পরে বেলা ১১টার দিকে আকলিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরকীয়াকে কেন্দ্র করে তিনি ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেন। পরে রান্না ঘরের মেঝেতে স্বামীর মৃতহেদ পুতে রাখে স্ত্রী আকলিমা। নিহত আরাফাত পূর্বশীলমন্দি এলাকার মৃত দুখাই মোল্লার ছেলে ও চার সন্তানের জনক। আকলিমার দেখিয়ে দেয়া রান্না ঘরের মেঝে খুড়ে পুলিশ আরাফাতের মরদেহ উদ্ধার করেছে।
মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানিয়েছেন, পুলিশ আকলিমাকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করেছে। এছাড়া লাশ রান্না ঘরের মেঝেতে পুতে রাখাতে আকলিমাকে সহযোগিতা করায় রিয়াজ (২৪) নামে এক এলাকাবসীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত আরাফাতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews