1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
টঙ্গীতে জাল টাকা তৈরীর সরঞ্জাম সহ আটক ১ - লাল সবুজের দেশ
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাউজান থানা পুলিশের অভিযানে ২২০ (দুইশত বিশ) বোতল ফেনসিডিল, ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাকসহ গ্রেফতার ০৩জন টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ একজন মাদক কারবারি গ্রেফতার। স্থানীয় শিক্ষক নেতৃবৃন্দের ইন্ধনে দুই সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের-বিএমএসএফ বরিশালে মুখোমুখি সংঘর্ষে ৩ মোটর সাইকেল আরোহী নিহত আনোয়ারায় বিষধর সাপের কামড়ে মহিলা মেম্বারের মৃত্যু রূপগঞ্জে মাদকবিরোধী তরুণ প্রহরী দলের হাতে ১১ কেস বিয়ার আটক ডোমারে ‘উন্মুক্ত পাঠশালা’ উদ্বোধন মানিকগঞ্জে RAB-4 এর অভিযানে একজন মাদক ব্যবসায়ী আটক নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারঃ আটক ২ ধুনটে জলাতঙ্কে শিশুর মৃত্যু।

টঙ্গীতে জাল টাকা তৈরীর সরঞ্জাম সহ আটক ১

  • আপডেট টাইম: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৬২ বার পঠিত

 

মোঃ আরিফুল ইসলাম খান শাহীন , গাজীপুর
গাজীপুরের টঙ্গীতে জাল টাকা তৈরীর সরঞ্জাম সহ
মোঃ সবিজুল ইসলাম সবুজ (৫০) নামে জাল টাকা তৈরী চক্রের সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১। এসময় বিপুল পরিমান জাল টাকা ও জাল টাকা তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়।

শনিবার ৩১ জুলাই দুপুরে টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া সুলতানা রাজিয়া সড়কে অভিযান চালিয়ে তাকপ আটক করা হয়। শনিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১ এর সহকারী পরিচালক মুশফিকুর রহমান তুষার।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর আউচপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জাল টাকা তৈরীর চক্রের সক্রিয় সদস্য সবুজকে আটক করে র‍্যাব। এসময় তার কাছথেকে ২,৫৪,০০০ টাকা মূল্যমানের জালনোট, ০২ টি প্রিন্টার, ১৯টি জাল টাকা বানানোর ফ্রেম, ০২ টি জাল টাকা তৈরীর মেশিন, ১.২০০ কেজি জাল টাকা তৈরীর কাচের গুড়া, ১.৮০০ কেজি
স্পিরিট, ০৪ কৌটা গাম, ০৮বোতল বিভিন্ন ধরণের কেমিক্যাল, ১২টি ফয়েল পেপার, ০১টি মোবাইল ফোন, ০১টি সিমকার্ড এবং ৩৭ বান্ডেল কাগজসহ জাল টাকা তৈরীর বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ জালনোট তৈরি করে আসছিল। সে বিভিন্ন জায়গা থেকে জালনোট তৈরির কাঁচামাল সংগ্রহ করে জালনোট তৈরী করে। জাল টাকা তৈরি ও বিপণনের কাজে জড়িত চক্রের সদস্যরা
বিভিন্ন ভাগে বিভক্ত। একটি গ্রুপের অর্ডার অনুযায়ী জাল নোট তৈরি করে, অপর গ্রুপ টাকার বান্ডিল পৌঁছে দেয়, আরেক গ্রুপ এসব টাকা বাজারে ছড়িয়ে দেয়। জালনোট প্যাকেট আকারে সুনির্দিষ্ট কিছু লোককে সরবরাহের নিমিত্তে বিপুল পরিমান জালনোট তৈরী এবং বাজারে সরবরাহ করে আসছিল। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews