1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন - লাল সবুজের দেশ
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাউজান থানা পুলিশের অভিযানে ২২০ (দুইশত বিশ) বোতল ফেনসিডিল, ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাকসহ গ্রেফতার ০৩জন টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ একজন মাদক কারবারি গ্রেফতার। স্থানীয় শিক্ষক নেতৃবৃন্দের ইন্ধনে দুই সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের-বিএমএসএফ বরিশালে মুখোমুখি সংঘর্ষে ৩ মোটর সাইকেল আরোহী নিহত আনোয়ারায় বিষধর সাপের কামড়ে মহিলা মেম্বারের মৃত্যু রূপগঞ্জে মাদকবিরোধী তরুণ প্রহরী দলের হাতে ১১ কেস বিয়ার আটক ডোমারে ‘উন্মুক্ত পাঠশালা’ উদ্বোধন মানিকগঞ্জে RAB-4 এর অভিযানে একজন মাদক ব্যবসায়ী আটক নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারঃ আটক ২ ধুনটে জলাতঙ্কে শিশুর মৃত্যু।

সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন

  • আপডেট টাইম: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১০১ বার পঠিত

 

মোঃ ফারুক মিয়াঃ রবিবার ( ১আগস্ট) সিলেটের চৌহাট্রাায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় অক্সিজেন মহা সংকটে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেনের সেবা চালু করেছে।

ফ্রি অক্সিজেন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য বপরিচালক ডাঃ হিমাংশু লাল রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এতে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলার পুলিশ সুপার এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন এই করোনা ভয়াবহ পরিস্থিতিতে সিলেট মহানগর যুবলীগের এই ফ্রি অক্সিজেন বিতরণের ভূয়সী প্রশংসা করছি আমি কারণ করোনার এই দুঃসময়ে অক্সিজেন সংকটে সিলেট মহানগর যুবলীগ এগিয়ে এসেছে ফ্রি অক্সিজেন নিয়ে। প্রধান অতিথির বক্তব্যে ডাঃ হিমাংশু লাল রায় প্রথমে স্মরণ করেন শ্রদ্ধা বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে । তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। করোনার এই কঠিন পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সিলেট মহানগর যুবলীগের প্রশংসা করেন তিনি বক্তব্যের মাঝে।

উক্ত অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে। তিনি আরও বলেন এর আগেউ করোনা পরিস্থিতিতে সিলেট মহানগর যুবলীগ, রান্না করা খাবার বিতরণ, ত্রাণ সামগ্রী বিতরণ, সহ ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

উক্ত অনুষ্ঠান পরিচালনা কালে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন সিলেট মহানগর যুবলীগকে কোন অপশক্তি রুখতে পারবেনা। করোনা কালীন সময়ে দেশনেত্রী ও কেন্দ্রীয় যুবলীগের নেতৃত্বে আমরা করোনা পরিস্থিতিতে রিকশা চালক, ভ্যান গাড়ি চালক, সিএনজি চালকদের মধ্যে ত্রাণ বিতরণ করেছি তাছাড়া প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ, ইফতার বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

ফ্রি অক্সিজেন সেবা নিতে গ্রহীতারা সিলেট মহানগর যুবলীগের দুটি হটলাইনে যোগাযোগ করতে বলা হয়েছে। ফ্রি অক্সিজেন উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর ২৭ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews