1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শত জল্পনার পর জামিনে মুক্ত পরীমনি। বাসা ছাড়তে পরীমনিকে নোটিশ - লাল সবুজের দেশ
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে ৪ টি দেশীয় বন্দুক,৪ টি রামদা ও ১৪ রাউন্ড কার্তুজসহ একজন অস্ত্রধারী আসামি গ্রেফতার বড়াইগ্রামে বাবা-ছেলের মারপিটে এক ব্যক্তির মৃত্যু। ৮ ডিসেম্বর: বরিশাল মুক্ত দিবস আজ আবরার হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত লাল সবুজের দেশ’র ঝালকাঠি প্রতিনিধি আবু সায়েম আকন চুনারুঘাটে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে কুলাঙ্গার বাবা সহ তার সহযোগী র‌্যাবের হাতে আটক। বোরহানউদ্দিনে সাদা কাপন পড়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন কমিশন অফিসে অবস্থান। হবিগঞ্জ জেলার তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ আওয়ামী লীগের পদ হারালেও দলের কর্মকান্ডে সক্রিয় – হারুনুর রশীদ খান সকল ধরনের বৈষম্যের বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন সোচ্চার: ড. কলিমউল্লাহ

শত জল্পনার পর জামিনে মুক্ত পরীমনি। বাসা ছাড়তে পরীমনিকে নোটিশ

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৫ বার পঠিত

লাল সবুজের দেশ রিপোর্ট ঃ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। তবে জামিনের নথিপত্র কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আসতে দেরি হওয়ায় কারা কর্তৃপক্ষ তাকে মুক্তি দিতে পারেননি গতকাল। অবশেষে সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হয়েছেন অভিনেত্রী।
বুধবার জামিন মঞ্জুরের কপি ও প্রয়োজনীয় কাগজপত্র কাশেমপুর কেন্দ্রীয় কারাগারের এসে পৌঁছেছে এবং প্রয়োজনীয় সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন।
এর আগে সকাল ৮টা ১৫ মিনিটে পরীমনির ৫-৬ জন আত্মীয় ও আইনজীবীরা কাশেমপুর কারাগারে আসেন। এ সময় তার আইনজীবী বলেন, আমরা আইনজীবী ও তার স্বজনরা মুক্তির অপেক্ষায় কারাগারের সামনে এসেছি।
গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে দুপুর ২টায় শুনানি শেষে পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। তার জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মী ও উৎসুক জনতা ভিড় করেছিলেন। কিন্তু গতকাল আইনি প্রক্রিয়া সম্পন্ন না হওয়ায় মুক্তি দেয়া সম্ভব হয়নি নায়িকাকে।
উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৫ আগস্ট ৪ দিন এবং ১০ আগস্ট ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়।

বাসা ছাড়তে পরীমনিকে নোটিশ

রাজধানীর বনানী থানার মাদক মামলায় জামিন পেয়ে কারাগার থেকে মুক্ত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বুধবার (০১ সেপ্টেম্বর) কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে দীর্ঘ প্রায় এক মাস পর বাসায় ফিরেছেন তিনি।
তবে ফিরেই বাসা ছাড়ার নোটিশ দেখেছেন তিনি।
বিষয়টি পরীমনি নিজেই জানিয়েছেন। কারাগার থেকে ঘরে ঢোকার পর ফ্ল্যাট ছাড়ার নোটিশ দেখতে পেয়ে তিনি ক্ষোভও প্রকাশ করেছেন।
এ প্রসঙ্গে পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘এখন কি তাহলে আমার বসবাসের অধিকারটা পর্যন্ত কেড়ে নিচ্ছে ওরা? ওরা যা চেয়েছিল, তাই কি হচ্ছে? আমি তাহলে ঢাকা ছেড়ে চলে যাব, নাকি দেশ ছেড়ে চলে যাব? এখন এই মুহূর্তে আমাকে কে বাসা খুঁজে দেবে?’
এই নোটিশ আরও চারদিন আগে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। ওই ফ্ল্যাটে পরীমনির সঙ্গে তার বয়স্ক নানা থাকেন বলেও জানান তিনি।
মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান পরীমনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেওয়া হয়।
গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন আলোচিত এই নায়িকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews