1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বঙ্গবন্ধু ভাষণের মাধ্যমে মুক্তিযুদ্ধের দিক-নির্দেশনা দিয়েছেন : ড. কলিমউল্লাহ - লাল সবুজের দেশ
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাউজান থানা পুলিশের অভিযানে ২২০ (দুইশত বিশ) বোতল ফেনসিডিল, ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাকসহ গ্রেফতার ০৩জন টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ একজন মাদক কারবারি গ্রেফতার। স্থানীয় শিক্ষক নেতৃবৃন্দের ইন্ধনে দুই সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের-বিএমএসএফ বরিশালে মুখোমুখি সংঘর্ষে ৩ মোটর সাইকেল আরোহী নিহত আনোয়ারায় বিষধর সাপের কামড়ে মহিলা মেম্বারের মৃত্যু রূপগঞ্জে মাদকবিরোধী তরুণ প্রহরী দলের হাতে ১১ কেস বিয়ার আটক ডোমারে ‘উন্মুক্ত পাঠশালা’ উদ্বোধন মানিকগঞ্জে RAB-4 এর অভিযানে একজন মাদক ব্যবসায়ী আটক নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারঃ আটক ২ ধুনটে জলাতঙ্কে শিশুর মৃত্যু।

বঙ্গবন্ধু ভাষণের মাধ্যমে মুক্তিযুদ্ধের দিক-নির্দেশনা দিয়েছেন : ড. কলিমউল্লাহ

  • আপডেট টাইম: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ বার পঠিত

 

লাল সবুজের দেশ রিপোর্ট ঃ

আজ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১ খ্রি. তারিখে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বঙ্গবন্ধু ভাষণের মাধ্যমে বাঙালী জাতিকে মুক্তিযুদ্ধের দিক-নির্দেশনা দিয়েছেন।

আজকের আলোচনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন জনতা ব্যাংকের কর্মকর্তা ও গবেষক জনাব খোরশেদ আলম। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন সাবেক জ্যেষ্ঠ সচিব ও বিপিএটিসি-এর সাবেক রেক্টর জনাব এ এল এম আব্দুর রহমান এনডিসি। তিনি বাংলাদেশ নামকরণে বঙ্গবন্ধুর অবদান ও মানুষের প্রতি ভালবাসা ও দায়িত্ববোধ সম্পর্কে বক্তব্য প্রদান করেন।

আজকের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের কলকাতা থেকে বিশিষ্ট লেখক ও টিভি ব্যক্তিত্ব পিনাকী ভট্টাচার্য। আজকের আলোচনায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর সহযোগী অধ্যাপক, বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক জনাব দিপু সিদ্দিক। আজকের আলোচনায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার ও বর্তমান গ্রন্থাগারিক জনাক মুজিবুর রহমান মজুমদার।

আজকের আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন যথাক্রমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর পিএইচ.ডি গবেষক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মেহজাবীন ইলাহী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর পিএইচ.ডি গবেষক ফাতেমা লিমা, চাঁদপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জনাব মোঃ মাসুদ আলম মিল্টন, দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ, জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার ও গবেষক মোহাম্মদ হাবিবুর রহমান, তার্কিক আসাদুজ্জামান আবির এবং জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার আফসানা করিম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews