1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
ঘোড়াশাল পৌরসভায় জনপ্রিয়তার শীর্ষে , আওয়ামী লীগ প্রার্থী আল মুজাহিদ হোসেন। - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু । বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ..ড. কলিমউল্লাহ ঝড়-বৃষ্টিতেও থেমে নেই Team wave-তরঙ্গ এর মানব সেবা নাইক্ষ্যংছড়িতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বরগুনার তালতলীতে শেখ রাসেলের জন্মদিন পালিত দুর্গাপুরে কালচারাল একাডেমিতে শেখ রাসেল দিবস পালন কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল দিবস পালিত- ভোলা তজুমদ্দিনে মৎস্যজীবী লীগের কমিটি গঠন. সিরাজ সভাপতি,শফিক সাধারণ সম্পাদক। মানিকগঞ্জ জেলা জাসদের শারদীয় দূর্গা পূজায় ধর্মান্ধ উগ্রবাদী গোষ্ঠী দ্বারা দেশের বিভিন্ন স্থানে প্রতিমা ও মন্দির ভাংচুরের প্রতিবাদ সভা পীরগঞ্জে ধর্ম অবমাননার অভিযোগে হিন্দু পল্লীতে লুটপাট, অগ্নিসংযোগ, গ্রেফতার-৪২

ঘোড়াশাল পৌরসভায় জনপ্রিয়তার শীর্ষে , আওয়ামী লীগ প্রার্থী আল মুজাহিদ হোসেন।

  • আপডেট টাইম: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৫০ বার পঠিত

নরসিংদী থেকে মাসুদ রানা

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ছাড়াও রয়েছেন আওয়ামী লীগ থেকে একাধিক ‘বিদ্রোহী’ প্রার্থী। রবিবার (১০ অক্টোবর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত আওয়ামী লীগ, জাতীয়পার্টি,এবং জাতীয়পার্টির বিদ্রোহী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইসলামী আন্দোলনের একজন প্রাথী মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচনের মাঠে বিদ্রোহী প্রার্থীরা শেষ পর্যন্ত মাঠে থাকলে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর ‘জয়’ একটু কঠিন হতে পারে বলে জানান সাধারন ভোটাররা । সপ্তম ধাপে আগামী ২ নভেম্বর ভোট হবে এ পৌরসভায়। দুই বারের নির্বাচিত পৌরমেয়র শরীফুল হক এবারও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু দলীয় মনোনয়ন বোর্ড তাকে এবার মনোনয়ন দেন নাই। ঘোড়াশাল পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নতুন মুখ পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো.আল মুজাহিদ হোসেন তুষার।
এদিকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন পলাশ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শেখ মো.ইলিয়াস ও কেন্দ্রীয় ছাএলীগের সাবেক উপ কমিটির যুগ্ম সম্পাদক তানজিরুল হক রনি।
অপরদিকে আওয়ামী লীগের দলীয় ও বিদ্রোহী প্রার্থী ছাড়াও জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন নিজামউদ্দিন এবং জাতীয় পার্টির(সতন্ত্র) বিদ্রোহী হিসেবে এড.আবদুল সালাম ও ইসলামী আন্দোলনের প্রার্থী মোহাম্মদ ইকরাম মনোনয়ন পত্র জমা দেন।
পলাশ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জোবাইদা খাতুন জানান,পৌর নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন পর্ষন্ত মেয়র পদে ৬ জন,সাধারন কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৫৮ জন প্রার্থী ও সংরক্ষিত তিনটি ওয়ার্ডে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১১ অক্টোবর সোমবার মনোনয়নপত্র বাছাই,১৭ অক্টোবর প্রত্যাহার ও ১৮ অক্টোবর প্রতিক বরাদ্ধ দেয়া হবে বলে জানান নির্বাচন অফিসার। এবার ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে। উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপস্থিত প্রার্থীর সর্মথকরা জানান আমাদের মনোনয়ন জমা দিতে কোন অসুবিধা হয়নি, একাধিক কাউন্সিলর জানান আমরা উৎসবমুখর পরিবেশে মনোনয়ন জমা দিয়েছি । স্বতন্ত্র প্রার্থী শেখ ইলিয়াস জানান আমি জমা দিয়েছি আমার কোন অসুবিধা হয়নি তবে সামনে সময় আছে আমি প্রার্থিতা রাখবো কি না পরবর্তীতে জানাবো । রনি ও ইসলামিক আন্দোলনের প্রার্থী একরাম মনোনয়নপত্র জমা দিয়েছেন নরসিংদী জেলা নির্বাচন অফিস । গুঞ্জন উঠেছে দলীয় কোন্দলে ইসলামী আন্দোলনের প্রার্থী মাহমুদুরের মনোনয়নপত্র ছিঁড়ে ফেলেছে । কে বা কারা ছিঁড়ে ফেলেছে এই প্রতিবেদক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সকাল ১০ টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ঘোড়াশাল পৌরসভা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের সামনে উপস্থিত ছিলেন কোন অপ্রীতিকর ঘটনা দেখতে পাইনি । উৎসবমুখর পরিবেশে মনোনয়ন জমা দিয়েছেন প্রার্থীরা ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews