1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
জনগণের ভালোবাসাই আমার প্রেরণা ,মনোনয়ন পত্র দাখিল শেষে জিন্নাহ্ - লাল সবুজের দেশ
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে ৪ টি দেশীয় বন্দুক,৪ টি রামদা ও ১৪ রাউন্ড কার্তুজসহ একজন অস্ত্রধারী আসামি গ্রেফতার বড়াইগ্রামে বাবা-ছেলের মারপিটে এক ব্যক্তির মৃত্যু। ৮ ডিসেম্বর: বরিশাল মুক্ত দিবস আজ আবরার হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত লাল সবুজের দেশ’র ঝালকাঠি প্রতিনিধি আবু সায়েম আকন চুনারুঘাটে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে কুলাঙ্গার বাবা সহ তার সহযোগী র‌্যাবের হাতে আটক। বোরহানউদ্দিনে সাদা কাপন পড়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন কমিশন অফিসে অবস্থান। হবিগঞ্জ জেলার তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ আওয়ামী লীগের পদ হারালেও দলের কর্মকান্ডে সক্রিয় – হারুনুর রশীদ খান সকল ধরনের বৈষম্যের বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন সোচ্চার: ড. কলিমউল্লাহ

জনগণের ভালোবাসাই আমার প্রেরণা ,মনোনয়ন পত্র দাখিল শেষে জিন্নাহ্

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২০১ বার পঠিত

 

আলমগীর হোসেন প্লাবন
সোনারগাঁ,নারায়ণগঞ্জ

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রতীক নৌকা প্রাপ্ত ২য় বারের মতো চেয়ারম্যান প্রার্থী হিসেবে অত্র ইউনিয়নের জনগনের সমর্থনে বিপুল ভোটে নির্বাচিত বর্তমান সফল চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ তাঁর মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সোমবার (১ নভেম্বর) বিকেলে সনমান্দী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম প্রধানের নিকট নিকট বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ তাঁর মনোয়নপত্র দাখিল করেন।উল্লেখ্য, চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাংগঠনিক সম্পাদক,সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।
আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রতীক পেয়ে পুরোদমে নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন জাহিদ হাসান জিন্নাহ্।তাঁর এই নির্বাচনী প্রচারণায় ইউনিয়নবাসীর মধ্যে এক আনন্দ মুখর পরিবেশ তৈরি হওয়ায় এবারও ব্যাপক ভাবে সাড়া ফেলেছে।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে তিনি নিজ ইউনিয়নের সকল পাড়া মহল্লায় নির্বাচন পরিচিালনা কমিটি গঠনসহ ভোটারদের সাথে কূশলবিনিময় করছেন।দিনরাত ভোটারদের কাছে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিচ্ছেন।ইউনিয়ন উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করতে ইতিমধ্যেই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন।
ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লায় সকল শ্রেণী মানুষের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভার মাধ্যমে ইউনিয়নের অসমাপ্ত কাজগুলোসহ সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণ মূলক কাজ করার সুদৃঢ় প্রত্যয় ব্যক্ত করে চলছেন।

আওয়ামীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ হাসান জিন্নাহ্ বলেন,নিজকে সব সময় জনগনের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেছি।তাই এই ইউনিয়নের জনগণ আমার সাথে রয়েছে।তাই আমি নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করলাম।আমার উপরে এই ইউনিয়নের মানুষের আস্থা আছে।কারণ আমি বিগত সময়গুলোতে এই ইউনিয়নের মানুষের বিপদে-আপদে পাশে ছিলাম,আছি ভবিষ্যতেও থাকবো।
এছাড়াও আমার প্রতি জনগণের ভালোবাসা ও দোয়ায় প্রার্থী হয়ে এবারও নির্বাচনে অংশ করছি ৷আমি আশাবাদী, ইউনিয়নের ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে এবারও আমাকে জয়যুক্ত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করবে ইনশাআল্লাহ্।
মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দারসহ সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ।
উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ৮৭ তম কমিশন বৈঠক শেষে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশনার। তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়ণপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর ও ভোট গ্রহন ২৮ নভেম্বর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews