1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সখিপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা - লাল সবুজের দেশ
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে ৪ টি দেশীয় বন্দুক,৪ টি রামদা ও ১৪ রাউন্ড কার্তুজসহ একজন অস্ত্রধারী আসামি গ্রেফতার বড়াইগ্রামে বাবা-ছেলের মারপিটে এক ব্যক্তির মৃত্যু। ৮ ডিসেম্বর: বরিশাল মুক্ত দিবস আজ আবরার হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত লাল সবুজের দেশ’র ঝালকাঠি প্রতিনিধি আবু সায়েম আকন চুনারুঘাটে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে কুলাঙ্গার বাবা সহ তার সহযোগী র‌্যাবের হাতে আটক। বোরহানউদ্দিনে সাদা কাপন পড়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন কমিশন অফিসে অবস্থান। হবিগঞ্জ জেলার তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ আওয়ামী লীগের পদ হারালেও দলের কর্মকান্ডে সক্রিয় – হারুনুর রশীদ খান সকল ধরনের বৈষম্যের বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন সোচ্চার: ড. কলিমউল্লাহ

সখিপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

  • আপডেট টাইম: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১১৮ বার পঠিত

 

মোঃ রফিকুল ইসলাম
সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের সখীপুরে চারটি ইউপি নির্বাচনে দুইটিতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং দুইটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।গতকাল১১ই নভেম্বর সখিপুরর ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ৪নং যাদবপুর ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী এ কে এম আতিকুর রহমান আতোয়ার( নৌকা) ও ২নং বহেড়াতৈল ইউপিতে ওয়াদুদ হোসেনকে (নৌকা) বেসরকারি ভাবে ঘোষণা করা হয়েছে ।অপরদিকে ১নং কাঁকড়াজান ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মোঃ দুলাল হোসেন ও বহুরিয়া ইউপিতে সরকার নূরে আলম মুক্তাকে (মোটরসাইকেল) বেসরকারি ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে।
যাদবপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুর রহমান আতোয়ার নৌকা প্রতীকে পেয়েছেন ১০,২৯১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার বজলুর রহমান বাবুর পেয়েছেন। বহেড়াতৈল ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়াদুদ হোসেন নৌকা প্রতিকে পেয়েছেন ৯ হাজার ৪২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ গোলাম ফেরদৌস স্বতন্ত্র আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ১৪৭ ভোট।
কাকড়াজান ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মোঃ দুলাল হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৯৪৩ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তরিকুল ইসলাম বিদুৎ নৌকা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৮৭৫ ভোট। বহুরিয়া ইউপিতে সরকার নূরে আলম মুক্তা স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৭০৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া সেলিম নৌকা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ২১৭ ভোট।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চিএা শিকারী বলেন, কোন ধরনের সহিংসতা অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। জনগন নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews