1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
এ বিজয় গন মানুষের ঐক্যবদ্ধতা ও ভালোবাসার ফসল - বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান জিন্নাহ্ - লাল সবুজের দেশ
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে ৪ টি দেশীয় বন্দুক,৪ টি রামদা ও ১৪ রাউন্ড কার্তুজসহ একজন অস্ত্রধারী আসামি গ্রেফতার বড়াইগ্রামে বাবা-ছেলের মারপিটে এক ব্যক্তির মৃত্যু। ৮ ডিসেম্বর: বরিশাল মুক্ত দিবস আজ আবরার হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত লাল সবুজের দেশ’র ঝালকাঠি প্রতিনিধি আবু সায়েম আকন চুনারুঘাটে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে কুলাঙ্গার বাবা সহ তার সহযোগী র‌্যাবের হাতে আটক। বোরহানউদ্দিনে সাদা কাপন পড়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন কমিশন অফিসে অবস্থান। হবিগঞ্জ জেলার তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ আওয়ামী লীগের পদ হারালেও দলের কর্মকান্ডে সক্রিয় – হারুনুর রশীদ খান সকল ধরনের বৈষম্যের বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন সোচ্চার: ড. কলিমউল্লাহ

এ বিজয় গন মানুষের ঐক্যবদ্ধতা ও ভালোবাসার ফসল – বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান জিন্নাহ্

  • আপডেট টাইম: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

 

আলমগীর হোসেন প্লাবন
সোনারগাঁ,নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হলেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।টানা দ্বিতীয় মেয়াদে আবারও তিনি চেয়ারম্যান নির্বাচিত হলেন।
উল্লেখ্য,চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাংগঠনিক সম্পাদক,সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।
এ বিষয়ে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়াকে মনে করেন,তাঁর পক্ষে গণমানুষের ঐক্যবদ্ধতা ও ভালোবাসার ফসল এই নির্বাচন।তৃনমুলের মতামতের আলোকে তিনি যোগ্য প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পাওয়ায় এবং তাঁর প্রতি জনগণের আস্থা ও ভালোবাসা থাকায় অতঃপর নির্বাচন নিয়ে কারো দ্বিমত না থাকায় একক প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন।বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মত নির্বাচিত চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ সম্পর্কে স্থানীয় প্রবীণ রাজনীতিবিদরা জানান,জাহিদ হাসান জিন্নাহ্ তাঁর মেধা ও রাজনৈতিক দুরদর্শিতায় বিগত নির্বাচনকালীন সময়ও সনমান্দী ইউনিয়ন শান্ত ছিল,কোন দলাদলি, রক্তপাত ছিল না।তাই একজন জনপ্রতিনিধি ও অসাধারণ ব্যক্তিত্ব হিসেবে তিনি শুধু সনমান্দী ইউনিয়নেই নয়,এখন পুরো উপজেলা জুড়ে সকলের কাছে প্রশংসিত ।তাঁরা আরো জানান,একজন জনপ্রতিনিধির অনেক গুনাবলি থাকা দরকার যেমন নম্রতা,ভদ্রতা শিষ্টাচার,সদালাপী এবং নিবেদিত প্রান হিসেবে এলাকার উন্নয়ন জনকল্যাণে মানুষের পাশে থাকা,শান্তি শৃঙ্খলা বজায় রেখে পথ চলাসহ দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সাথে পালন করা,এ সকল গুনাবলীর অধিকারী জাহিদ হাসান জিন্নাহ্ ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews