1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

দপদপিয়ায় স্কুল শিক্ষিকাকে মারধোর ও শ্লীলতাহানি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৮৮ বার

 

ঝালকাঠি প্রতিনিধি

ঝালককঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে ভূমিদস্যু বসার শিকদার ও তার বসারবাহিনীর হাতে মারধোরের শিকার হয়েছে এক স্কুল শিক্ষিকা।অভিযোগ কারী স্কুল শিক্ষিকা বলেন নলছিটি থানাধীন দপদপিয়া জিরোপয়েন্টে আমার দুইটি দোকান রহিয়াছে। যাহার একটি মোঃ সামুন হাওলাদার এর নিকট ভাড়া দেওয়া আছে। অপর দোকানটি অনুমান ১ বছর যাবত তালা লাগানো রহিয়াছে। অদ্য ইং ০৬/০১/২০২২ তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় মোঃ সামুন হাওলাদার মোবাইল ফোন করিয়া আমাকে বলে আমার তালাবন্ধকৃত দোকানটির তালা ভাংগা। আমি উক্ত সংবাদ পাইয়া দ্রুত আমার ছেলেকে নিয়ে দপদপিয়া আমার দোকানের কাছে গিয়ে দোকানের তালা ভাংগা দেখিয়া পুনরায় নতুন করিয়া দোকানে তালা লাগাই উক্ত সময় মোঃ বশার সিকদার (৪০), পিতা-মৃত নেছার আলী সিকদার, সাং-দপদপিয়া, থানা নলছিটি, জেলা- ঝালকাঠি আমার দোকানের সামনে আসিয়া আমি কেন দোকানে তালা লাগাইয়াছি তাহার কারন জানতে চায়। তখন আমার সহিত বশার সিকদারের তর্কবিতর্ক হয়। পর্যায় বশার সিকদার আমাকে এলোপাথারী ভাবে চর থাপ্পর ও কিল ঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে। এক পর্যায় বশার সিকদার আমার মাথার চুল ধরিয়া টানা হেচড়া করিয়া শ্লীলতাহানী ঘটায়। আমি ডাক চিৎকার দিলে বশার সিকদার দা হাতে নিয়ে আমাকে খুন জখমের হুমকি প্রদান করিয়া চলিয়া যায়। আমি তাৎক্ষনিক ভাবে ঘটনার বিষয় স্থানীয় চেয়ারম্যান সহ গন্যমান্য ব্যক্তিদের জানাইয়া ।
অনুসন্ধানে জানা যায়,বসারের এর অত্যাচারে দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠী গ্রামের সাধারণ মানুষের মাঝে চরম আতঙ্কের দেখা দিয়েছে। এই অত্যাচারী ভূমিদস্যু বসার বাহীনীর হাত থেকে বাঁচতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন দপদপিয়া ইউনিয়নের সর্বস্তরের জনতা।
অনুসন্ধানে আরও জানা যায়, বর্তমান সরকারে স্থানীয় কিছু ক্ষমতাশীন নেতার ছত্রছায়ায় বীরদর্পে দাপিয়ে বেড়াচ্ছে বাসারবাহিনীর। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে। অভিযোগ উঠেছে- এরা কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে কার্যক্রম পরিচালনা করে। কোন গ্রুপ জমি দখলের কাজে নিয়োজিত থাকে, কেউ নিয়ন্ত্রণ করে মাদক ব্যবসা।
এ বিষয় থানার ওসি আতাউর রহমান জানান এ বিষয় থানায় অভিযোগ দেয়া হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেয়ে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..