দুর্গাপুরে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩ শিক্ষার্থী

 

আল নোমান শান্ত
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি:

 

নেত্রকোণার দুর্গাপুরে করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নবম শ্রেণির তিন শিক্ষার্থী আহত হয়েছেন।শুক্রবার দুপুরে দুর্গাপুর-শ্যামগঞ্জ মহাসড়কের শিমুলতলী বাজারে বালু পরিবহনের কাজে ব্যবহৃত পেলুডারকে সাইট দিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তারা। আহতরা হলো চন্ডিপুর ইউনিয়নের ফুলপুর গ্রামের জালাল মিয়ার ছেলে পায়েল (১৫), কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল গ্রামের হারেজ আলীর ছেলে হিমেল (১৫) ও একই গ্রামের আব্দুল সাত্তারের ছেলে তুষার (১৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরে কেন্দ্র দুস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) থেকে টিকা গ্রহণ শেষে মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন পায়েল, হিমেল ও তুষার। বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে শিমুলতলী বাজারে এসে হঠাৎ সড়কের উপর বালু পরিবহনের কাজে ব্যবহৃত পেলুডার দেখে আচমকা ব্রেক ধরে সড়কের ছিটকে পড়ে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তানজিরুল ইসলাম রায়হান বলেন, আহত তিন জনেরই হাতে-পায়ে ও মুখে ক্ষত রয়েছে। হাসপাতালে আসার পরপরই আমরা তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করেছি। এদের মধ্যে একজনের পায়ে গভীর ক্ষত চিহ্নের আঘাত পেয়েছে তার অবস্থা কিছুটা আশঙ্কাজনক।

ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী নওয়াব জানান, আহত ২ শিক্ষার্থীর মাঝে তুষার ও হিমেল আমাদের শিক্ষা প্রতিষ্ঠান নবম শ্রেণির শিক্ষার্থী। আরেকজন দুর্গাপুরের অন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তারা টিকা নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.