1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

বরগুনা পাথরঘাটায় আরও ২ ডাকাত গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ২৮ বার

 

মংচিন থান বরগুনা প্রতিনিধি।।
বরগুনার পাথরঘাটার গহরপুর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় আরো দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে পাথরঘাটা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক।

এ নিয়ে ডাকাতির অভিযোগে তিনজনকে গ্রেফতার করলো পাথরঘাটা থানা পুলিশ।
আটকরা হলেন, বরিশালের চরমোনাই ইউনিয়নের লতিফ গাজীর ছেলে মো. সুজন (২৮), বরিশাল সদরের চন্দ্রমোহন গ্রামের আজাহার হাওলাদারের ছেলে মো. মাছুম (৪৬), বরগুনার পাথরঘাটার বড়ইতলা গ্রামের আলতাফের ছেলে মো. মিজান।

এর আগে, শনিবার (১৫ জানুয়ারি) পাথরঘাটা উপজেলা সদর পাথরঘাটা ইউনিয়নের গহরপুর গ্রামে ডাকাতির ঘটনায় সুজনকে আটক করে পুলিশ।

বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ বাংলানিউজকে জানান, ডাকাতি করতে এসে জনতার হাতে ধৃত ডাকাতের দেওয়া তথ্যমতে এবং অধিকতর তদন্ত করে আমরা বাকি দুই আসামিকে বরগুনা থেকে তাদের আত্মীয় বাড়ি রোববার (১৬ জানুয়ারি) রাতে গ্রেফতার করতে সক্ষম হই।

তিনি আরও বলেন, গ্রেফতার দুইজনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..