1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

ভৈরবে যুবলীগ নেতা অলি ও নজরুলের বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন।

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৭৫ বার

 

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ॥
ভৈরবে যুবলীগ নেতা অলিউল ইসলাম অলির বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন পাদুকা শিল্প বহুমুখী উন্নয়ন সমিতির নেতৃবৃন্দ ।গতকাল শনিবার বিকালে কালিকাপ্রসাদ মোনতাজ মিয়ার বাড়ীর মাঠে এ সংবাদ সম্মেলনে সমিতির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন ও সহ-সভাপতি আজিম উদ্দিন বলেন, পাদুকা শিল্পের শ্রমিক ও ব্যবসায়ীদের স্বার্থে ১৯৮৫ সালে ১.৬৮৭৫ একর জমি ক্রয়করা হয় । কিন্ত বিগত ২০১৬ সালে একটি চক্র আমাদের সমিতির সাথে মিল রেখে ক্ষুদ্র পাদুকা শিল্প উন্নয়ন ব্যবসায়ী সমবায় সমিতি নামে ভিত্তিহীন একটি সংগঠন করে । উক্ত সংগঠনের সভাপতি যুবলীগের আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম এর নেতৃত্বে ক্ষমতার অপব্যবহার করে আমাদের খরিদকৃত জমি দখলের চেষ্টা ও তালবাহানা করছে । অবৈধভাবে আমাদের জমিতে আদালতের জারিকৃত ১৪৪ ও ১৪৫ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক অবকাঠামো উন্নয়নের কাজ করছেন । শুধু তাই নয় তারা আমাদের সংগঠনের সকল সদস্যদেরকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন । আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই । এ সময় তারা আরো বলেন আমাদের সংগঠনের ৩ হাজার সদস্যের এবং ক্ষুদ্র পাদুকা শিল্প বহুমুখী উন্নয়ন সমিতির স্বার্থে বিষয়টি আমলে নিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন । এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি কুতুব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ মিয়া,দপ্তর সম্পাদক মোঃ নজরুল ইসলাম,কার্যকরী সদস্য কামরুল ইসলাম,মোঃ জামান ও কবির মিয়া সহ অনেকে ।
এই বিষয়ে বিস্তারিত জানতে যুবলীগ নেতা অলি ও নজরুলের নাম্বারে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায় নি,নজরুলের বড় ভাই মোঃ রতন মিয়ার কাছে ফোন দিলে তিনি জানান অলি ও নজরুল গং তারা ভূমি সন্ত্রাসী ও চাদাবাজ তাদের নামে স্যুসাল মিডিয়া ও আদালতে একাদিক অভিযোগ রয়েছে।এই ভূমি দখল করার জন্যে নজরুল আওয়ামী লীগের অনেক নেতা কে নামে বেনামে সদস্য বানিয়ে কয়েক বছর যাবত চক্রান্ত ও আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে করে যাচ্ছে।তাই মাননীয় প্রধান মন্ন্রীর কাছে এর সঠিক বিচার চাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..