যমুনা টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহ শেষে ঢাকা যাবার পথে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আলামিন হক অহনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার কাঞ্চন সেতুর পশ্চিমপাড় ব্রাক্ষ্মণখালী এলাকায় ঘটে এ ঘটনা। এদিকে থানায় মামলার রুজুর হবার আধা ঘন্টার মধ্যে পুলিশ হামলার প্রধান আসামী আমির হোসেন বাবুকে গ্রেফতার করেছে পুলিশ।
হামলার শিকার সাংবাদিক আলামীন হক অহন জানান, শনিবার বিকেলে রূপগঞ্জের পূর্বাচলে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহ করে ঢাকা যমুনা টিভির অফিসে যাবার পথে কাঞ্চন সেতুর পশ্চিমপাড় ব্রাক্ষ্মনখালী এলাকা হঠাৎ একটি মোটরসাইকেল যমুনার টিভির একটি লুকিং গ্লাস ভেঙ্গে ফেলে। এসময় সাংবাদিক আলামীন হক অহন গাড়ী থেকে নেমে মোটরসাইকেলটির গতিরোধ করে গ্লাস ভাঙ্গার কারন জিজ্ঞাসা করা মাত্র মোটরসাইকেলে থাকা আমির হোসেন বাবু তাকে মারধর শুরু করে। পরে অহন নিজেকে রক্ষা করতে গাড়ীতে উঠে পরলে ফের বাবু সহ তার ৪/৫ জন সহযোগী তাকে মারধর করে। ইট দিয়ে আঘাত করে।
এসময় হামলা ঘটনাটি ভিডিও ধারন করলে ক্যামেরা ম্যান এহসান ও গাড়ী চালক রিয়াজ হোসেনকে মারধর করে। এঘটনায় রাত ১০ টারদিকে আলামিন হক অহন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করার আধা ঘন্টার মধ্যে পুলিশ স্থানীয় বাগবেড় এলাকা থেকে প্রধান আসামী আমির হোসেন বাবুকে গ্রেফতার করে।
এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, সাংবাদিকদের উপর হামলার ঘটনাটি ন্যাক্কার জনক। এ ঘটনায় মামলা রুজুর হবারর আধা ঘন্টার মধ্যে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।###

Leave a Reply

Your email address will not be published.